শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

করোনা ভাইরাস পরীক্ষাগার স্থাপনের দাবী “আমরা নারায়ণগঞ্জবাসী”র 

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : “আমরা নারায়ণগঞ্জবাসী” সংগঠনের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ নুরউদ্দিন আহম্মেদ ও সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু বৃহস্পতিবার এক যৌথ বিবৃত্তিতে নারায়ণগঞ্জে করোনা ভাইরাস পরীক্ষার জন্য প্রয়োজনীয় যন্ত্রপাতি স্থাপন ও কিট সরবরাহ এবং আক্রান্ত রোগীর চিকিৎসার জন্য পর্যাপ্ত ভেন্টিলেশন যন্ত্রপাতি প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আইডিসিআর এর নিকট বিনীত অনুরোধ জানিয়েছেন। 

বিবৃতে তারা বলেন নারায়ণগঞ্জ জেলা পুরোটাই শিল্প কল কারখানার আধিক্যের কারণে লক্ষ লক্ষ শ্রমিক ও সাধারণ শ্রমজীবি মানুষ এখানে বসবাস করেন, সে কারণে নারায়ণগঞ্জে করোনা ভাইরাস এর পরীক্ষাগার স্থাপন অতীব জরুরী হয়ে উঠেছে। 

এখানে পরীক্ষাগার স্থাপিত হলে পাশ^বর্তী চাঁদপুর, নরসিংদী, মুন্সীগঞ্জ ও কুমিল্লা জেলার একটি বৃহৎ অংশের মানুষ করোনা ভাইরাস পরীক্ষার সুযোগ পাবেন। 

এতে করে বর্তমানে বিশে^ মারনঘাতি করোনা ভাইরাসের আক্রান্ত এর সংখ্যা যে ভাবে বৃদ্ধি পাচ্ছে তা থেকে নারায়ণগঞ্জ তথা পাশ^বর্তী জেলাগুলোর মানুষ এই পরীক্ষাগারে করোনা পরীক্ষা করে তড়িৎ সঠিক চিকিৎসা গ্রহনের সুযোগ পাবেন এবং করোনা ভাইরাস নিয়ন্ত্রনে বলিষ্ট ভূমিকা রাখবে বলে বিবৃতিতে তারা আশা পোষন করেন। 

বিবৃতিতে তারা নারায়ণগঞ্জের সাধারণ মানুষকে হোম কোয়ারেন্টাইন, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান এবং অতি জরুরী প্রয়োজন না হলে ঘর থেকে বের না হওয়ার বিনীত অনুরোধ জানান।

এই বিভাগের আরো খবর