শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

এমপি বাবু’র ভাই জহিরুল ইসলাম আর নেই

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুর বড় ভাই, আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বাজবী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জহিরুল ইসলাম আর নেই। 

 

বুধবার (১৭ জুলাই) সকাল ১১ টার দিকে কার্ডিয়াক জনিত রোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান (ইন্না লিল্লাহি....রাজেউন)। তার বড় ভাই সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু তার মৃত্যুর খবর জানান। মৃত্যুকালে জহিরুল ইসলামের বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

তার মৃত্যু সংবাদ শুনে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক), সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য এড.আনিসুর রহমান দিপু, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি এড.আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক সুন্দর আলী, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহজালাল মিয়া, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূঁইয়া, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকারসহ  বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তার বাড়িতে ছুটে যান এবং জহিরুল ইসলামের পরিবারের প্রতি সমবেদনা জানান।

 

বুধবার বাদ আছর নিজ বাড়ি দুপ্তারা ইউনিয়নের বাজবী গ্রামে জানাজা নামাজ শেষে তার মরদেহ দাফন করা হয়।

 

জহিরুল ইসলাম দুপ্তরা ইউনিয়নের বাজবী গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি স্কুল জীবন থেকেই বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। দুপ্তারা সেন্ট্রাল করোনেশন উচ্চ বিদ্যালয়, দুপ্তারা প্রাথমিক বিদ্যালয় ও বাজবী সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন মসজিদ মাদ্রাসায় তিনি বিভিন্নভাবে অবদান রেখেছেন।

এই বিভাগের আরো খবর