শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

এমএ রশীদকে নৌকার মনোনয়ন দেয়ায় সাইফউল্লাহ বাদলের অভিনন্দন

প্রকাশিত: ২০ মে ২০১৯  

ফতুল্লা (যুগের চিন্তা ২৪) : বন্দর উপজেলা নির্বাচনে বন্দর থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এমএ রশিদকে নৌকা প্রতিকের মনোনয়ন দেওয়ায় এমএ রশীদকে অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল। 

সেই সাথে উপজেলার নির্বাচনে প্রকৃত আওয়ামীলীগের নেতাকে মূল্যায়ন করায় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।  
 
সোমবার অভিনন্দন বার্তায় সাইফউল্লাহ বাদল বলেন, উপজেলার নির্বাচন গুলোতে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসাবে পরীক্ষিত নেতাদের মনোনয়ন দিয়ে দলের প্রধান শেখ হাসিননা সঠিক সিদ্ধান্ত গ্রহন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুঝেন কখন কাকে মূল্যায়ন করতে হবে।

তিনি জানেন কাকে কোথায় রাখতে হবে কাকে দিয়ে দল সঠিক ভাবে পরিচালিত হবে। ঠিক তেমনি বন্দর উপজেলায় এমএ রশীদকে আওয়ামীলীগের মনোনয়ন দিয়ে তার প্রমান করে দিলেন। আর শেখ হাসিনার এমন সিদ্ধান্তে বাংলাদেশ আওয়ামী লীগ আজ এতো শক্তিশালী।
 
তিনি আরও বলেন, বন্দর উপজেলা নির্বাচনে অনেককে নৌকার মাঝি হতে চেয়েছিলেন। তারা নিজেকে যোগ্য প্রার্থী মনে করে দলীয় মনোনয়ন পাওয়ার প্রত্যাশা করেন। টাকা হলেই সব ক্ষেত্রে যোগ্যতা অর্জন করা যায় না তা অনেকে বুজে না। 

তাই বলতে চাই জননেত্রী শেখ হাসিনা যেমন এমএ রশীদ সাহেবকে বন্দর উপজেলার নির্বাচনে নৌকার মাঝি হিসাবে দায়িত্ব দিয়েছে সেই তেমনি বন্দর উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীর উচিৎ রশীদ সাহেবের নৌকায় চড়ে তীরে পাড় হওয়া। নৌকার জয় নিশ্চিত করে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নির্বাচনে কাজ করা উচিৎ বলে মনে করেন সাইফউল্লাহ বাদল। 

এই বিভাগের আরো খবর