শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

এক শ্রেণির মানুষ বিত্তবৈভবের মালিক হতে চায় : আইভী

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২০  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা.সেলিনা হায়াত আইভী বলেছেন, সমাজে এক শ্রেণির মানুষ আছে যারা নৈতিকতা বিসর্জন দিয়ে অনেক বিত্তবৈভবের মালিক হতে চায়। সমাজ ও মানুষের কল্যাণে তারা কাজ করে না।


সমাজে অন্য কেউ ভাল কাজ করুক সেটাও তারা চায় না।  শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন হলরুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি’ নারায়ণগঞ্জ জেলা শাখা আয়োজিত গুণীজন সংবর্ধনা, আলোচনা সভা ও নাট্যানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মেয়র আইভী আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের আর্থসামাজিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে হাঁটছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরাও তার পাশে থেকে কাজ করে যেতে চাই।        
                                       
সাকসেস হিউম্যান রাইটস সোসাইটি নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মীর আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা। অনুষ্ঠানে বিভিন্নক্ষেত্রে অবদনের জন্য ১৪ জন গুণীব্যক্তিকে ‘মুজিব সম্মাননা পদক’ তুলে দেয়া হয়।

 

এই বিভাগের আরো খবর