শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

উই ডন্ট নিড শামীম ওসমান

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ এ.কে.এম শামীম ওসমান বলেছেন, অন্যায়কারী যদি শামীম ওসমান হয়, তাহলে স্টিয়ারিং কমিটির সবাই মিলে সিদ্ধান্ত নিতে হবে উই ডন্ট নিড শামীম ওসমান। 


রবিবার (১৭ ফেব্রুয়ারি) ১১ টায় তোলারাম কলেজের এইচএসসি পরীক্ষার্থী -২০১৯ এর বিদায় ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা-২০১৯ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি অন্যায়ের প্রতিবাদ করার তাগিদ দিয়ে শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।


শামীম ওসমান বলেন,  আমি মনে করি, কলেজের সকল ছাত্র নেতা ও শিক্ষকরা রা সাহায্য করলে, প্রতিটা ক্লাস থেকে নো ছাত্রলীগ, ছাত্রলীগ করা লাগবে না । মিনিয়াম যদি ২১ জন ছেলে দেন। ২১ জন  ছেলে মিলে একটা স্টিয়ারিং কমিটি হবে।

এই স্টিয়ারিং কমিটি নারায়ণগঞ্জের অন্যায়ের প্রতিবাদ করবে। সেই অন্যায়কারী যদি শামীম ওসমান হয়, এই স্টিয়ারিং কমিটির সবাই মিলে সিদ্ধান্ত নিতে হবে উই ডন্ট নিড শামীম ওসমান। শামীম ওসমান যেন রাস্তায় না নামতে পারে সেই ব্যবস্থা আপনাদের করতে হবে। 


সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপাধ্যক্ষ শাহ.মো. আমিনুল ইসলাম, শিক্ষক পরিষদের সম্পাদক জীবন কৃষ্ণ মোদক, সাবেক অধ্যক্ষ ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন আক্তার, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাসান নিপু, সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, তোলারাম কলেজের ভিপি ও মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমুখ। 

এই বিভাগের আরো খবর