শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

বন্দর (যুগের চিন্তা ২৪) : বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। পুলিশ আটককৃত ৫ মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। 


শনিবার (২৩ মার্চ) রাতে ও রোববার (২৪ মার্চ) সকালে বন্দরে পৃথক ৩টি স্থানে অভিযান চালিয়ে এদেরকে আটক করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে পুলিশ। যার মামলা নং- ৫৯(৩)১৯, ৬০(৩)১৯ ও ৬১(৩)১৯। 


আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো মদনগঞ্জ পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকার মকবুল হোসেন মিয়ার ছেলে সাদ্দাম (২২) বন্দর সালেহনগর এলাকার মৃত মজিদ সিকদারের ছেলে বাদল সিকদার (৬০), নবীগঞ্জ বাগবাড়ী এলাকার আলি হোসেন মিয়ার ছেলে আনিস (৩৩), একরামপুর এলাকার মৃত মোজে আলী মিয়ার ছেলে জলিল (৪০) ও বন্দর চিতাশাল এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে সুমন (২৬)। 

 

থানা সূত্রে জানিয়েছে, মাদক ব্যবসায়ী সাদ্দামের কাছ থেকে ১৫ পিস ইয়াবা অপর মাদক ব্যবসায়ী বাদল সিকদারের কাছ থেকে ২০ পিস ইয়াবা ও মাদক ব্যবসায়ী আনিছ, জলিল ও সুমনের কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত ৫ মাদক ব্যবসায়ীকে পৃথক ৩টি মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার (২৪ মার্চ) দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। 

এই বিভাগের আরো খবর