মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

ইয়াবাসহ থানা ছাত্র ফেডারেশন সভাপতি গ্রেফতার, ছিনিয়ে নেয়ার চেষ্টা

প্রকাশিত: ২২ মে ২০১৯  

সিদ্ধিরগঞ্জ (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জে ইয়াবা ট্যাবলেটসহ সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী জোবায়ের রহমান আশিককে (২২) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় কাজী আশিককে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালালে পুলিশের সাথে তার সহযোগীদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। এতে পুলিশের ৩ সদস্য আহত হন। মঙ্গলবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর রেললাইন এলাকায় এ ঘটনা ঘটে।


পুলিশ জানায়, মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জে স্পেশাল ডিউটি করাকালীন উত্তর আজীবপুর কোনাবাড়ীর সামনে কাজী জোবায়ের রহমনা আশিক ও কাউছার একটি রিক্সাযোগে যাওয়ার সময় পুলিশ আটক করে।


এসময় আশিকের দেহ তল্লাশী করে ১০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। পরে আসামীদের থানায় নিয়ে যাওয়ার সময় আজিবপুর রেললাইন এলাকায় পৌছালে সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র ফেডারেশনের সভাপতি কাজী জোবায়ের রহমান আশিকের সহযোগী মোতাহের হোসেন, কাজী বাবুল, কাজী মনির, কাজী বাপ্পি, শাওন ডাক্তার, মহর, মীর সাহেবসহ অজ্ঞাত ৩০/৩৫ জন পুলিশের গাড়ির গতিরোধ করে পুলিশের উপর চড়াও হয়।


এসময় আসামীর পক্ষের লোকজনের সাথে পুলিশের ব্যাপক ধস্তাধস্তি এক পর্যায়ে আসামীদের ছিনিয়ে নেয়। পরে খবর সিদ্ধিরগঞ্জ থানার ওসি মীর শাহীন শাহ পারভেজের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে কাজী জোবায়ের রহমান আশিক, কাজী মোতাহার হোসেন ও কাজী বাবুলকে গ্রেফতার করে।


ইয়াবা উদ্ধার ও পুলিশের সাথে ধস্তাধস্তি করে আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় দু’টি মামলা দায়ের করা হয়েছে। আসামী পক্ষের লোকজনের সাথে ধস্তাধস্তি ঘটনায় পুলিশ সদস্য দ্বীপক কুমার, জাহাঙ্গীর ও জমসের আলম আহত হয়।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মীর শাহীন শাহ পারভেজ বলেন, পুলিশের সাথে ধস্তাধস্তি করে আসামী ছিনিয়ে নেওয়ার ঘটনায় একটি ও ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।
 

এই বিভাগের আরো খবর