শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আড়াইহাজারে রিকশা ভটভটির মুখোমুখী সংঘর্ষ নিহত ১ (ভিডিও)

প্রকাশিত: ২৪ আগস্ট ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে ব্যাটারি চালিত রিকশা ও ছ্যালো ইঞ্জিন চালিত ভটভটির মধ্যে মুখোমুখী সংঘর্ষের ঘটনায় রিকশা চালক আলী আজগর (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

 

শনিবার (২৪ আগষ্ট) বেলা ১০টার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের বগাদী ও কল্যান্দী সংযোগ সড়কের মোড়ে সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে সাড়ে ১০টার দিকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

এদিকে দূর্ঘটনায় পতিত দুই পক্ষের মধ্যে সমঝোতা হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই পুলিশ নিহতের পরিবারের কাছে লাশ পরিবারের কাছে হস্তান্তর করে। নিহত আজগর স্থানীয় শালমদী নয়াপাড়া এলাকার ওসমান গণির ছেলে এবং দুর্ঘটনা কবলিত রিকশার চালক। তিনি দুই সন্তানের জনক ছিলেন।

 

নিহতের স্ত্রী রোকসানা জানান, ময়নাতদন্ত ছাড়াই দাফন করতে পুলিশের কাছে লিখিতভাবে আবেদন করার পর পুলিশ তার স্বামীর মরদেহ তাদের কাছে হস্তান্তর করে। 

 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, বিষয়টি প্রথমে উভয় পক্ষের মধ্যে সমঝোতা হয়। পরে তারা পুলিশের কাছে লাশ ময়নাতদন্তবিহীন হস্তান্তরের জন্য আবেদন করেন। এর প্রেক্ষিতে উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। 

এই বিভাগের আরো খবর