শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আড়াইহাজারে রিকশা চালককে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে জজ মিয়া (৫৫) নামে এক রিকশা চালককে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৪ জুলাই) সকাল ৭টায় স্থানীয় ব্রাহ্মন্দী ইউপির ২নং ওয়ার্ডের বড়মনোহরদী এলাকায় এ ঘটনা ঘটে। 

 

প্রতিপক্ষের লোকজনের উপর্যুপরি ধাঁরালো অস্ত্রের কোপ ও লাঠির আঘাতে তার দু’পা ভেঙে গেছে বলে জানিয়েছে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসকরা। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। 

 

এ ঘটনায় ওই এলাকার অভিযুক্ত আশরাফুলসহ তার পরিবারের আরও ৫ সদস্যের বিরুদ্ধে আহতের ছেলে সজীব বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।

 

আহতের ছেলে সজীব জানান, তাদের সঙ্গে বসত বাড়ির ২ শতাংশ জমি নিয়ে প্রতিপক্ষ আশরাফুল গংয়ের বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ জমি নিয়ে নারায়ণগঞ্জের আদালতে মামলা চলমান। এরই জেরে আমাদের থাকার ঘরে লাঠিসোঁটা ও ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে প্রবেশ করে। আমার শারীরিক প্রতিবন্ধী বাবা জজ মিয়াকে ঘরে একা পেয়ে তারা উপর্যুপরি আঘাত করে। 

 

তিনি আরও জানান, এ সময় আসবাবপত্র ব্যাপকভাবে ভাংচুর ও লুটপাট করা হয়। এক পর্যায়ে বাবাকে জোরপূর্বক তুলে নিয়ে আশরাফুলের শ্বশুরের ঘরে বর্বরতা চালানো হয়। এতে তার দু’পা ভেঙে যায়। পরে তাকে ঘরে আটকে করে রাখা হয়। 

 

আড়াইহাজার থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগের গ্রহণ করা হয়েছে। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর