শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আড়াইহাজারে বিএনপিতে খসরু’র ছেলে সুমনের অভিষেক

প্রকাশিত: ২৩ জুলাই ২০১৮  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে বিএনপিতে উপজেলা বিএনপির প্রয়াত সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক সম্পাদক এএম বদরুজ্জামান খসরু’র ছেলে সাবেক যুবদল নেতা মামুদুর রহমান সুমন দলের হাল ধরতে যাচ্ছেন।

 

গত শনিবার (২১ জুলাই) বিকালে উপজেলার ইলুমদীতে আয়োজিত স্বরণসভায় জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদসহ থানা বিএনপির সিনিয়র নেতাকর্মীর উপস্থিতিতে 
সুমন জানান, একাদশ জাতীয় নির্বাচনে আমি একাদশ জাতীয় নির্বাচনে দল থেকে তিনি মনোনয়নপ্রত্যাশী। 

 

এ সময় তিনি আরো বলেন, আমার পিতা প্রয়াত বদরুজ্জামান খসরু’র অসম্পূর্ণ কাজগুলো আমি করতে চাই। থানা বিএনপির নেতাকর্মীদের পাশে আমি দাঁড়াতে চাই। 

 

সুমন জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামানের বরাত দিয়ে জানান, সুমন বলেন কাজী মনির বলেছেন আমাকে আড়াইহাজারের এমপি হিসেবে দেখতে চাই। তিনি (সুমন) তার পিতার সুযোগ্য সন্তান। তিনি আড়াইহাজারের হাল ধরলে তার পিতার অসম্পূর্ণ কাজগুলো করতে পারবেন। 

 

সুমন আরো জানান, আমি দলের হাল শক্তহাতে ধরতে চাই। আড়াইহাজার বিএনপির নেতাকর্মীদের মাঝে আমি আমার পিতাকে খুঁজে পাই। তারা আমার সাথে রয়েছেন। ভবিষ্যতেও থাকবেন। আড়াইহাজার বিএনপিকে আমি আর শক্ত অবস্থানে নিব। 

 

থানা বিএনপির একনেতা এ প্রতিবেদককে বলেন, আড়াইহাজার বিএনপির একজন অভিভাবক ছিলেন প্রয়াত নেতা এএম বদরুজ্জামান খসরু সাহেব। তাকে হারিয়ে আমরা একজন নিবেদিতপ্রাণ নেতাকে হারিয়েছি। তার অভাব পূরণ হবার নয়। তবে তার ছেলে সাবেক যুবদলের সিনিয়র নেতা মাহমুদুর রহমান সুমনকে দলের দায়িত্ব দেওয়া হলে দলের অবস্থা আরও শক্তিশালী হবে। 

 

এই বিভাগের আরো খবর