শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আড়াইহাজারে পুলিশের দুই কর্মকর্তা ক্লোজড

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০১৯  

আড়াইহাজার  (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজার থানার দুই পুলিশ কর্মকর্তাকে ক্লোজড করা হয়েছে। রোববার (২৯ ডিসেম্বর) জেলায় সদ্য যোগদানকারী পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম তাদের নারায়ণগঞ্জ পুলিশ লাইনে ক্লোজডের নির্দেশ দেন। 

 

তারা হলেন-এএসআই অজিত চন্দ্র বিশ্বাস ও এসআই সজীব চন্দ্র সরকার। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম  এ তথ্য নিশ্চিত করেছেন। 

 

২৬ ডিসেম্বর রাতে বিশ্বন্দী ইউনিয়নে একটি বাড়িতে নাচ-গানের আসর বসে। পুলিশের এই দুই কর্মকর্তা আসরে নেচে গেয়ে ফুর্তি করেন। এ সময় এসআই সজীব তার নিজের ফেসবুক আইডি থেকে অনুষ্ঠানের ভিডিও চিত্র লাইভ করেন। পরে পুলিশ কর্মকর্তাদের নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। তখন তাদের পাশে বসা ছিলেন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী আল আমিন নামে এক ব্যক্তি। 

 

এদিকে এসআই সজীব চন্দ্র সরকার বলেন, আমি আসলে গানের অনুষ্ঠানে গিয়েছিলাম।সেখানে অনেকেই এসেছেন। আমি থানায় নতুন তাই সবাইকে চিনি না; চেনার কথাও না। আমি কোনোদিন একটি সিগারেটও খাইনি। 

 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, ঘটনাটি তদন্ত করা হবে। নির্দোষ হলে দুই কর্মকর্তার ব্যাপারে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো খবর