শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

আড়াইহাজারে নিখোঁজ শিশু বৃষ্টি উদ্ধার

প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৯  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে নিখোঁজ শিশু সুমাইয়া আক্তার বৃষ্টিকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ আগস্ট) ব্রাহ্মন্দী এলাকায় একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়। ১৫ দিন আগে স্থানীয় ব্রাহ্মন্দী ইউনিয়নে ব্রাহ্মন্দী এলাকা তার বাবার বাড়ি থেকে সে নিখোঁজ হয়।

 
শিশুটির মা সুমী আক্তারের অভিযোগ ছিল তার স্বামী নজরুল ইসলাম তার সন্তানকে ১০ হাজার টাকায় বিক্রি করে দিয়েছেন। এর আগে গত বৃহম্পতিবার তিনি থানায় একটি লিখিত অভিযোগ করেছিলেন। 


শিশুর মা সুমী বলেন, আমার নারী ছেঁড়া ধনকে বুকে পেয়েছি। পুলিশের তৎপরতায় আমি দ্রুততম সময়ের মধ্যে সন্তানকে বুকে পেয়েছি। পুলিশকে ধন্যবাদ জানাচ্ছি। এ ছাড়াও স্থানীয় সাংবাদিক এম এ হাকিম ভূঁইয়াকেও আমি ধন্যবাদ জানাচ্ছি। তিনি ঘটনাটি পত্রিকায় সংবাদ প্রকাশ করে আমাকে সহযোগিতা করেছেন।


আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, নিখোঁজ হওয়া সন্তানকে তার মায়ের কাছে ফিরিয়ে দিতে পেরেছি। সবার প্রচেষ্ঠায় এটি সম্ভব হয়েছে। 
প্রসঙ্গত, ৪ বছর আগে নজরুলের সঙ্গে তার বিয়ে হয়। তিনি তার দ্বিতীয় স্ত্রী। বিয়ের পর থেকেই তাদের দাম্পত্য জীবনে নানা বিষয় নিয়ে মনোমালিন্য দেখা দেয়। পারিবারিক কলহের জেরে তার একমাত্র সন্তান সুমাইয়াকে তার বাবা নজরুল ইসলাম ১৫দিন আগে চুরি করে কোথাও ১০ হাজার টাকার বিনিময়ে বিক্রি করে দিয়েছেন স্ত্রী সুমীর তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ ছিল। 

এই বিভাগের আরো খবর