শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

আড়াইহাজারে গরু চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ৭ মার্চ ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে শনিবার সকালে গরু চোর চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতাররা হলো-গাইবান্ধা জেলার গোপিন্দগঞ্জ থানাধীন কালিতলা দূর্গাপুর এলাকার লফিত সর্দারের ছেলে মঈনুল (২১), একই জেলা ও থানাধীন বকচর (কামারদহ) এলাকার বিল্লাল হোসেনের ছেলে খলিলুর রহমান শামীম (২৫), বোচারদও এলাকার মৃত গোলাম মোস্তফার ছেলে মানিক (২৮),মাদারদহ এলাকার গোলজার রহমান বেপারীর ছেলে ফারুক (২১) ও রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন রামরায়ের পাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে রঞ্জু (২৮)। 


গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ। এর আগে ১৬ ফ্রেরুয়ারি ক্ষতিগ্রস্ত ব্যক্তি ৯ ব্যক্তির নাম উল্লেখ্য করে থানায় একটি মামলা করেন। 


ক্ষতিগ্রস্ত স্থানীয় লেঙ্গুরদী এলাকার আনিছুর রহমান ভূঁইয়া জানান, ১৬ ফ্রেরুয়ারি রাতে তার বাড়িতে গোয়াল ঘরের দরজার তালা ভেঙে বিভিন্ন আকারের ১১টি গরু চোরি করে নিয়ে যায়। 


বিভিন্নভাবে খোঁজ খবর নিয়ে ধৃত ব্যক্তিরাসহ আরো চারজন মিলে গরু চুরি করেছে বলে জানতে পারি। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, চোর চক্রের নয় সদস্যের মধ্যে পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারেও অভিযান অব্যাহত আছে। 
 

এই বিভাগের আরো খবর