শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আড়াইহাজারে ইয়াবাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২০  

আড়াইহাজার (যুগের চিন্তা ২৪) : আড়াইহাজারে ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতা ছাদু (৩০) ও জনি দাস (২৫) কে গ্রেফতার করেছে আড়াইহাজার থানা পুলিশ। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাত ১১টার দিকে আড়াইহাজারে উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। 

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে প্রাণী সম্পদ কার্যালয়ের সামনে বেশ কয়েকজন মাদক বিক্রেতা মাদক বিক্রি করছে। এ সংবাদের ভিত্তিতে আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক সিরাজুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে অভিযান চালান।

 

ঘটনাস্থল থেকে পুলিশ চিহ্নিত মাদক বিক্রেতা ছাদু ও জনি দাসকে আটক করে তাদের দেহ তল্লাসী করলে ছাদু ও জনি দাসের প্যান্টের পকেট থেকে পলিথিনের প্যাকেটে মোড়ানো ৫০ পিচ করে মোট ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। 

 

প্রত্যক্ষদর্শীরা জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতা মিছির আলী সহ বেশ কয়েকজন পালিয়ে যায়।

 

আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক সিরাজুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ছাদু দিঘিরপাড়া এলাকার টিপু সুলতানের ছেলে ও উপজেলা তরুনলীগের সভাপতি এইচ এম জাকির হোসেনের ভাই এবং জনি দাস আড়াইহাজার এলাকার রবি দাসের ছেলে। তাদের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একাধিক মাদকের মামলা রয়েছে বলেও তিনি জানান।

 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হচ্ছে।
 

এই বিভাগের আরো খবর