শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

আলুবাহী ট্রাক থেকে ১০ লাখ টাকার ফেন্সিডিল উদ্ধার : আটক ২

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে একটি আলুবাহী  ট্রাক থেকে দশ লাখ টাকা মূল্যের এক হাজার বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। বুধবার ভোরে গাজীপুর বাইপাস সড়কে উপজেলার নাওজোড় এলাকায় র‌্যাবের চেকপোস্ট থেকে  তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- নবাবগঞ্জের কাঁঠাল হরিনাথপুর এলাকার মিজানুর রহমান এবং শিবগঞ্জের ছোট নারায়ণপুর এলাকার রুবেল শেখ। র‌্যাব তাদের কাছ থেকে ৩টি মোবাইল ফোনসহ মাদক বহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করে। 

রূপগঞ্জের পূর্বাচল এলাকায় অবস্থিত র‌্যাব-১ এর কোম্পানী-৩ এর অধিনায়ক মেজর আব্দুলাহ আল-মেহেদী গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোর রাতে গাজীপুর বাইপাসের নাওজোড় এলাকায় চেকপোস্ট স্থাপন করে বিভিন্ন যানবাহনে তল্লাশি করতে থাকে র‌্যাব সদস্যরা। 

পরে দিনাজপুর থেকে আসা নারায়ণগঞ্জগামী আলুর বস্তা বহনকারী একটি ট্রাকের গতিবিধি সন্দেহ হয়। এসময় চেকপোস্টে থাকা র‌্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে ট্রাকে থাকা ব্যক্তিরা ট্রাক ফেলে পালানোর চেষ্টা করে। 

পরে র‌্যাব ধাওয়া করে দুইজনকে আটক করে ট্রাকটিতে তল্লাশি চালায়। এক পর্যায়ে আলুর বস্তার মতো ৪টি বস্তা থেকে এক হাজার বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। আটককৃত ফেন্সিডিলের আনুমানিক মুল্য প্রায় দশ লাখ টাকা হবে বলে ধারণা করা হচ্ছে। 

তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন যাবত পন্য পরিবহনের আড়ালে দেশের বিভিন্ন অঞ্চলে ফেনসিডিল পাচার করে আসছে বলে প্রাথমিক জিঞ্জাসাবাদে তারা র‌্যাবের কাছে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।
 

এই বিভাগের আরো খবর