শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

আলীরটেকে নুর আলম ও ওমর ফারুকের বিরুদ্ধে চুরির অভিযোগ

যুগের চিন্তা অনলাইন

প্রকাশিত: ১৮ মে ২০২২  

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের বাসিন্দা রিয়াজ উদ্দিনের ছেলে ওমর ফারুক কুড়েরপাড় এলাকার সাইদুর রহমানের ছেলে নুর আলমের বিরুদ্ধে মোবাইল চুরির অভিযোগ এনে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ করা হয়েছে। আলীরটেক ইউনিয়নের বাসিন্দা ইকরাম হোসেন এ অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ্য করে বলা হয়,  গত  ৬ মার্চ সন্ধার সময় জি এম এস ২৪ মেডিকেয়ার থেকে নুর আলম ও ওমর ফারুক আমার ব্যবহৃত এন্ড্রোয়েড মোবাইল চুরি করে নিয়ে যায়।

 

যাহার ব্যবহৃত নাম্বর ০১৭৮৭০৮৪৬৭৯। দুই দিন খোজাখুজি করিয়া মোবাইল না পেয়ে তাদের কে জিজ্ঞাসা করলে নুর আলম নিয়েছে বলে সিকার করে। ওমর ফারুক তাকে সহযোগিতায় করে। পরে নূর আলম সিকার যাওয়ার পর সে কেন নিয়েছে তাকে জিজ্ঞেম করা হলে তখন তিনি বলেন তার এক বন্ধু ডিবি পুলিশকে দিয়ে চেক করতে দিয়েছে। কেন চেক করতে দিয়েছে তার সঠিক উত্তর তিনি দিতে পারেন নাই।

 

ওমর ফারুক ও  নুর আলম মিলে যোগসাজসে আমাকে আর্থিকভাবে, পারিবারিক ও সামাজিকভাবে ক্ষতি গ্রস্ত করার জন্য  উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মোবাইল চুরি করে নিয়ে যায়। এই মোবাইলের মাঝে আমার ব্যবসায়ীক এবং আমাদের স্বামী-স্ত্রীর ব্যাক্তিগত ছবি সহ পারিবারিক  জমি জমা সংক্রান্ত নানারকম গুরুত্বপূন্য তথ্য রয়েছে।

 

আমার মোবাইলে থাকা স্বামী-স্ত্রীর ব্যাক্তিগত ছবি  অনলাইনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার কথা বলে আমাকে ব্লাক মেইল করে। যার জন্য আমার পরিবার সামাজিক ভাবে ক্ষুন্ন হতে পারে। এবং আমাদের পারিবারিক জমিজমা সংক্রান্ত  তথ্য বাইরে চলে যাবার আতংকে আমরা দিন কাটাচ্ছি । আমার ব্যবহৃত মোবাইল নাম্বর ব্যবহার করে তারা যে কোন ধরনের অপরাধ করতে পারে বরে আমি মনে করি।

 

গন্যমান্য ব্যক্তি একাধিক বসার পরেও তার কোন সুরাহা হয় নাই। তারা যেকোন মহুর্তে আমার এবং পরিবারের বড় ধরনের  ক্ষয়ক্ষতি করতে পারে। তাই আমি তাদের বিরুদ্ধে আমি আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য দাবী জানাই। স্থানীয়রা জানান, আলীরটেকে এর আগেও নুর আলম আরেকজনের মোবাইল নিয়ে যায়। সেই মোবাইলটি তিনি আরেকটি দোকানে রেখে চলে আসে।

 

তার এই কাজে সহযোগিতা করেন ওমর ফারুক। এছাড়া তাদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ তুলেন এলাকাবাসি। নুর আলম ও ওমর ফারুককে একাধিকবার ফোন করা হলে তারা ফোনকল রিসিভড করেন নাই। এবিষয়ে সদর থানার এস আই অলি উল্লাহ বলেন, তাদেরকে মোবাইল ফেরত দেয়ার জন্য বলা হয়েছে কিন্তু তারা থানা আসার কথা বলেও আসে নাই। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
নিউজ নং-২৪, ১ কলাম/১
 

এই বিভাগের আরো খবর