শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আলীগঞ্জে শিশু ধর্ষণ : ২০ হাজার টাকায় ধামাচাপার চেষ্টা

প্রকাশিত: ১৯ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : এবার ফতুল্লার আলীগঞ্জে রিক্সার গ্যারেজে  ৬ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত কালু আলীগঞ্জ এলাকার  দিলা ফকিরের ছেলে। গত ১৫ মে রাতে কালু (৪০) তার রিক্সার গ্যারেজে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। 


এ ঘটনায় শিশুটির বাবা ফতুল্লা মডেল থানায় একটি  লিখিত অভিযোগ দিয়েছে। ঘটনা ধামা চাপা দেয়ার জন্য শিশুটির পরিবারকে টাকা দিয়ে এলাকা ছাড়তে বলেছে স্থানীয় প্রভাবশালী চক্র। এমন অভিযোগ এলাকাবাসীর।


আলীগঞ্জের একটি বাড়িতে বাবা মায়ের সাথে ভাড়া থাকেন শিশুটি। শিশুটির বাবা স্থানীয় একটি সোয়েটার ফ্যাক্টরীকে চাকরী করে। বুধবার রাতে শিশুটিকে বাড়ির বাইরে খেলা করতে দেখে তার বাবা মসজিদে গিয়েছিল তারাবির নামাজ আদায় করতে। নামাজ শেষে তিনি বাসায় এসে দেখতে পায় তার  কন্যা শিশুটি অস্বাভাবিক আচরণ করছে। 


এসময় তার পরনের জামায় রক্তের দাগ দেখতে পায়। এরপর শিশুটি বাবা-মাকে জানায়,গ্যারেজের মালিক কালু মিয়া তাকে তার গ্যারেজে নিয়ে গিয়ে জামা কাপড় খুলে ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হওয়ার পর,কালু স্থানীয়দের দিয়ে শিশুর পরিবারকে নানা ধরনের হুমকি দিতে থাকে। 


এক পর্যায়ে স্থানীয়রা শিশুটির পরিবারকে একটি সাদা কাগজে জোর পূর্বক স্বাক্ষর নেয়। এসময় তারা নির্যাতনের শিকার শিশুটির পরিবারকে ২০ হাজার টাকা দিয়ে এলাকা ছাড়তে বলেন বলেও অভিযোগ। এমনটিই জানিয়েছে শিশুটির পরিবার।


এব্যাপারে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ মো.আসলাম বলেন,ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  
 

এই বিভাগের আরো খবর