শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আমি গরীব দুঃখী ও অসহায় মানুষের প্রার্থী : ইকবাল

প্রকাশিত: ২৫ মার্চ ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবু নাইম ইকবাল সোমবার উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ধন্দিরবাজার ও চরকামালদী এবং সনমান্দী ইউনিয়নের পশ্চিম সনমান্দী ও মারুবদীসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন। 


এসময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, নির্বাচন এলে অনেকেই জনসেবক হয়ে যান। কিন্তু নির্বাচনের পর তাদের আসল রূপ বেরিয়ে যাসে। কাজেই ভোট দেওয়ার আগে খুব চিন্তা ভাবনা করে ভালো মানুষকে ভোট দিবেন। কারন ভালো প্রার্থী নির্বাচিত হলে ৫টি বছর সোনারগাঁয়ের উন্নয়ন হবে এবং মানুষ শান্তিতে থাকতে পারবে। আর যদি সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু ও মাদক ব্যবসায় শেল্টারদাতারা নির্বাচিত হয় তাহলে তারা ৫টি বছর মানুষকে শান্তিতে থাকতে দিবে না।

ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে যাচাই বাছাই করে যদি মনে করেন আমি নির্বাচিত হলে সোনারগাঁয়ের উন্নয়ন হবে, মানুষ উপকার পাবে এবং শান্তিতে থাকবে তাহলে দয়াকরে আগামী ৩১ তারিখ সবাই তালা প্রতীকে ভোট দিবেন। আমি বিগত দিনে মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো। আমি গরীব, দুঃখী ও অসহায় মানুষের প্রার্থী। 


এসময় আবু নাইম ইকবালের সঙ্গে নোয়াগাঁও ও সনমান্দী ইউনিয়নের মেম্বারবৃন্দ, আওয়ামীলীগ ও জাতীয় পার্টির নেতাকর্মী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ দলমত নির্বিশেষে সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।  
 

এই বিভাগের আরো খবর