শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আমার চেয়ারম্যান হওয়ার পিছনে বাবুর অবদান রয়েছে : আনোয়ার হোসেন

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, এমপি নজরুল ইসলাম বাবু কি-যে জনপ্রিয় আজ স্ব চোখে দেখলাম। সে যেভাবে উন্নয়ন চালিয়ে যাচ্ছেন, তাতে আগামীতে নারায়ণগঞ্জের আড়াইহাজার মডেল হয়ে থাকবে। আমার অনুভূত হয়েছে, আপনারা তার পাশে। আমার চেয়ারম্যান হওয়ার পিছনে এমপি বাবুর অবদান রয়েছে।


বুধবার (১৬ অক্টোবর) বিকেলে আড়াইহাজার ৬৭নং চারিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নোয়াদ্দা নজরুল ইসলাম বাবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নারায়ণগঞ্জ জেলা পরিষদ কর্তৃক শিক্ষার্থীদের স্কুল ব্যাগ, খাতা ও কলম বিতরণী অনুষ্ঠানের প্রধান আতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 


আনোয়ার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন আমাকে মনোনয়ন দিয়েছিল, তখন এমপি বাবুর কাছে ভোটের জন্য আলাপ করেছিলেন। তখন বাবু প্রধানমন্ত্রীকে ভোটের জন্য চিন্তিত না হবার কথা বলেন। জেলা পরিষদের মাধ্যমে মানুষের মাঝে উন্নয়ন ছড়িয়ে দিতে প্রধানমন্ত্রীর নির্দেশে গ্রাম শহর পাড়া মহল্লায় কাজ করে যাচ্ছি। কিছু শিক্ষা উপকরণ নিয়ে উপজেলার একটি ইউনিয়নের স্কুলে এসেছি। আপনার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেই উপহার গ্রহণ করেছেন, এটা আমাদের জেলা পরিষদের স্বার্থকতা। 

 

তিনি আরও বলেন, বিশ্বের নেত্রী হিসিবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফল্য বেড়েই যাচ্ছে। আর মাত্র ২ কোটি টাকা আত্মসাতে কারণে জেলে রয়েছে খালেদা জিয়া। সরকারকে চাপে রাখার জন্য ক্যাসিনো নামে একটি জুয়া রাজত্ব করেছিল। সেখানে প্রধানমন্ত্রী নির্দেশে তাদের ক্যাসিনো গুড়িয়ে তাদের কারাবন্দী করা হয়েছে। 

 

স্থানীয় এমপি নজরুল ইসলাম বাবুকে উদ্দেশ্য তিনি বলেন, এমপি বাবু আড়াইহাজারের উন্নয়নের মডেল, তাকে বার বার নির্বাচিত করবেন। তিনি আড়াইহাজার যে উন্নয়নের জোয়ার দিচ্ছেন, তাতে আপনারা দেশের সুনাগরিক হিসাবে পরিচয় দিতে পারবেন।দেশের প্রতিটি বিদ্যালয়ে শিক্ষা মানের উন্নয়নে সরকার অবদানের শেষ নেই। বাবুর উন্নয়নেন সাথে জেলা পরিষদ থেকে সকল সহযোগিতা করা হবে।

 

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু। অনুষ্ঠাগুলোতে সভাপতিত্ব করেন, ৬৭নং চারিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহফুজুর রহমান চন্দন, নোয়াদ্দা নজরুল ইসলাম বাবু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আনোয়ার আলী তালুকদার।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, জেলা পরিষদের সদস্য মাহবুবে রহমান রোমান, খোরশেদ আলম, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান  মোজাহিদুর রহমান হেলো সরকার, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান ঝর্ণা রহমান, সাতগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অদুদ মাহমুদ, এনাজুর রহমান চৌধুরী প্রমুখ।

এই বিভাগের আরো খবর