শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

আট দশটা মন্ত্রীর চেয়েও শামীম ওসমান খুব পাওয়ার ফুল : বাদল

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৯  

যুগের চিন্তা রিপোর্ট : নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান একজন পাওয়ার ফুল এমপি মন্তব্য করে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল বলেছেন,শামীম ওসমান শুধু নারায়ণগঞ্জেরই নয়, সারা দেশের গর্ব। 

১৯৯৬ সালে শামীম ওসমান এমপি হওয়ার পর অত্র অঞ্চলে ২৭শ কোটি টাকার উন্নয়ন করেছিলেন। ফতুল্লা স্বর্ণ দিয়ে বাঁধাই করে দিতে পারবেন, আপনারা যদি বারবার শামীম ওসমানকে নির্বাচিত করেন। 

আমি খুশি করার জন্য বলছি না। বাংলাদেশের আট দশটা মন্ত্রীর চেয়েও শামীম ওসমান অনেক বেশি পাওয়ারফুল।  ঢাকা নারায়ণগঞ্জ লিংক  রোডে  ৬ টি লেন হবে। এটাও শামীম ওসমানের পরিকল্পনা। এই  রোডটা পদ্মা  সেতুর সাথে সংযুক্ত হচ্ছে এটাও তারই পরিকল্পনায় হচ্ছে। 

দেশের এক প্রান্ত থেকে প্রান্তে গিয়েও যদি বলেন আপনি শামীম ওসমানের এলাকা  থেকে  এসেছেন তখন দেখবেন অনেকে  আপনার পা  থেকে মাথা পর্যন্ত তাকিয়ে থাকবে।  আর এজন্যই আমরা শামীম ওসমানকে নিয়ে গর্ব করি। 


শনিবার (২৮ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে থানা আওয়ামী লীগের সভাপতি  ও সাধারণ সম্পাদ কে ংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন। 

কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  জসিম উদ্দিন এর সভাপতিত্বে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও ফতুল্লা থানা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে সংবর্ধনার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড.খোকন সাহা,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিকদার  মো.গোলাম রসুল,জেলা কৃষক লীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস  চেয়ারম্যান  নাজিম উদ্দীন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. মমিন মাদবর, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক  মো.মঞ্জুরুল ইসলাম মঞ্জু, ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা এইচ এম ইসহাক,ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক  মান্নান প্রমুখ।   

প্রধান অতিথির বক্তব্যে বাদল বলেন, ২০০১ সালে বিএনপি জামাত জোট সরকারের সময় বিএনপি নেতাকর্মীতের অত্যাচারে আওয়ামীলীগ  নেতাকর্মীরা বাড়িতে ঘুমাতে পারেনি। রাতের আধারে বাড়ি ঘরে হামলা চালিয়েছিল। মিথ্যা মামলায় আদালতে হাজিরা দিতে যাওয়ার সময় সেখানেও আমার উপর গুলি চালানো হয়েছিল। 

এগার বছর হয়ে গেছে আমরা ক্ষমতায়। আজ পর্যন্ত কেউ কি শুনেছেন,আমাদের জন্য কোনো বিএনপির কর্মীরা ব্যবসা বাণিজ্য করতে পারছে না? তবে বলতে পারেন ম্যাডাম খালেদা জিয়া জেল খাটছে। সেটা তার পাপের পাশ্চিত্য। তিনি সেখানে বসে তওবা করতে থাকুক। আল্লাহ যদি তাকে মাফ করেন তবেই তিনি মাফ পাবেন। এটা হচ্ছে ওইসব মানুষের অভিশাপ যাদেরকে তিনি আগুনে পুড়িয়ে মেরেছিলেন।

এই বিভাগের আরো খবর