রোববার   ২৮ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৫ ১৪৩১

অয়ন ওসমানের পক্ষে মুন্নার নেতৃত্বে নৌকার প্রচারণা ও গণসংযোগ

যুগের চিন্তা রিপোর্ট

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩  

 

 

নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য শামীম ওসমানের পুত্র ইমতিনান ওসমান অয়নের পক্ষে ও কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদলের নির্দেশনায় কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা মুন্না আহমেদের নেতৃত্বে কাশীপুর ১ ও ৪ নং ওয়ার্ডে নৌকা মার্কায় ভোট চেয়ে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করেন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। গতকাল (২৭ ডিসেম্বর) বুধবার সকালে কাশীপুর ইউনিয়নের ১নং ও ৪নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে পৌঁছে এলাকার সাধারন জনগণের ধারে ধারে গিয়ে নৌকার পক্ষে ভোট চায় নেতাকর্মীরা।

 

এ সময় যুবলীগ নেতা মুন্না বলেন, দ্বাদশ নির্বাচনে খূব বেশি দেরি নয়। বর্তমানে এই আওয়ামী লীগ সরকারের শাসন আমলে ব্যাপক পরিমাণে উন্নয়ন হয়েছে। আর নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনে আমার নেতা আমার অহংকার একে. এম শামীম ওসমান যে উন্নয়ন করেছেন তা আপনারা নিজেরাই সাক্ষী নতুন করে বলার কিছু নেই। আমাদের কাশীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম. সাইফুল্লাহ বাদল ভাইয়ের নির্দেশনা মোতাবেক আমরা সব সময় রাজপথে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাচ্ছি।

 

তিনি আরো বলেন, বর্তমানে এই উন্নয়নের ধারাকে অবহৃত রাখতে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এদিকে বিএনপি নামক একটি দল যারা নির্বাচনে আসে না কিন্তু নির্বাচন বানচালের লক্ষ্যে হিসেবে বিভিন্ন জায়গায় লিফলেট বিতরণ করছেন। তারা ভোটারদের ভোটকেন্দ্রমুখী না হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিন্তু আমরা আশাবাদী কোনভাবেই নৌকা মার্কায় ভোট দেওয়া থেকে দেশের মানুষকে আটকিয়ে রাখা যাবে না।

 

আমাদের কাশীপুরের নেতাকর্মীরা এখন শামীম ওসমানের নৌকাকে জয়যুক্ত করতে উৎফুল্ল হয়ে আছেন। বর্তমানে আমরা নিয়মিত নৌকায় ভোট চেয়ে প্রচার-প্রচারণা কওে আসছি। আগামী ৭ জানুয়ারী নির্বাচনে নৌকার জয় জয়কার ধ্বনি উঠবে সারা বাংলাদেশ।

 

এ সময় কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা মুন্না আহম্মেদের নেতৃত্বে গণসংযোগে উপস্থিত ছিলেন, কাশীপুর ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর