মঙ্গলবার   ১৯ মার্চ ২০২৪   চৈত্র ৫ ১৪৩০

অস্ত্র মামলায় ছাত্রদল সভাপতি রনির হাজিরা

প্রকাশিত: ২২ মে ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) : ফতুল্লা থানার দু’টি অস্ত্র মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি । বুধবার (২২ মে) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে এ হাজিরা দেন তিনি। বিশেষ ট্্রাইবুনাল মামলা নং ৩৬/১৯ , ৩৭/ ১৯ ।


এ সময় আসামি পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, ফতুল্লা থানার দু’টি অস্ত্র মামলায় জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়েছেন জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনি । এটি একটি গায়েবি মিথ্যা মামলা। এই মামলা রনির কোন সম্পুক্ততা নেই। শুধুমাত্র রাজনীতি করার অপরাধে তার বিরুদ্ধে এই অবৈধ অস্ত্র মামলা দিয়ে দীর্ঘদিন কারারুদ্ধ করা হয়েছিল ।

 

প্রসঙ্গত, গত বছরের (১৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করে পুলিশ। তবে রনির পরিবারের অভিযোগ, ডিবি পরিচয়ে তাকে তুলে নিয়ে যাওয়া হয়।

 

ওই সময় ফতুল্লা মডেল থানার তৎকালীন ওসি মঞ্জুর কাদের জানান, ১৭ সেপ্টেম্বর সকাল ৬টায় গোপন সংবাদের ভিত্তিতে রনিকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়। ওই সময়ে রনির কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এই বিভাগের আরো খবর