শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

অস্ত্র-গুলিসহ নারী উত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৭ জন গ্রেপ্তার

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা থেকে নারী উত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড পিস্তলের গুলিসহ  ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ২টি চাকু ও ২টি গোলতি উদ্ধার করা হয়। 

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে ফতুল্লার ইসদাইর গাবতলী এলাকা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো.আলেপ উদ্দিন। 
 
গ্যাংস্টার গ্রুপের গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, মো.আল আমিন(৩৪), মো.রফিক (৫২), মো.আবির (২৯), ইমরান (৫১), মো.আবির হোসেন (২৮), মো.রুবেল (২৮) এবং মো.মামুন হোসেন ওরফে শাওন (৩০)।
 
র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার আলেপউদ্দিন জানান, গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা নিজেদেরকে গ্যাংস্টার গ্রুপের সদস্য বলে পরিচয় দিয়ে থাকে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে তারা সবাই গ্যাংস্টার গ্রুপের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন ভাবে ওই এলাকার বিভিন্ন বয়সী নারী ও মেয়েদের শ্লীলতাহানি করে আসছে বিশেষ করে পোষাক শিল্পগামী নারীদের উত্যক্ত ও শ্লীলতাহানির অভিযোগ প্রবল। 

তাদের এই গ্রুপের নেতৃত্ব দেন গাবতলী নতুন বাজার এলাকার উজ্জল নামের এক সন্ত্রাসী। উজ্জল বর্তমানে পলাতক আছে। তাদের জিজ্ঞাসাবাদে আরো জানা গেছে, গ্যাংস্টার গ্রুপের সদস্যরা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের গাবতলী এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। 

তারা সাধারণ জনগণের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা ব্লেড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছোঁ মেরে ছিনতাই করে দ্রুত পালিয়ে যায়। এয়াড়া ওই এলাকায় কোন অপরিচিত লোক আসলে তাদেরকে নানাভাবে হেনস্থা ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতো। 

এসকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন র‌্যাব-১১ ব্যাটালিয়নের একটি বিশেষ দল গ্যাংস্টার গ্রুপের সদস্যদের উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে অবশেষে তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তার হওয়া আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
 

এই বিভাগের আরো খবর