শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

অনিয়ম সংশোধন ও গ্রাহক সেবা নিশ্চিতে ডিপিডিসি’র গ্রাহক সমাবেশ

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : ডিপিডিসির বিভিন্ন অনিয়ম সংশোধন ও গ্রাহকদের নিশ্চিত সেবা দেয়ার লক্ষ্যে গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ ডিসেম্বর) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ কিল্লারপুল একালায় অবস্থিত এনওসিএস নারায়ণগঞ্জ (পশ্চিম) ডিপিডিসির অফিস প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।


গ্রাহক সমাবেশের মিটার, রেডিং এর সকল সমস্যার কথা তুলে ধরেন ডিপিডিসির কর্মকর্তার কছে। তাছাড়াও বিদ্যুৎ বিলের কাগজ বিল পরিশোধের মেয়াদ ওশষ হওয়ার ১ দিন বা ২ দিন আগে গ্রাহকের হাতে পৌঁছানোর অভিযোগ তুলেন এবং গ্রাহকদের সাথে বিদ্যুৎ বিলের কাগজ দিতে আসা কর্মকর্তার দূর্ব্যবহার ও তার কাছে জিম্মি করে বিভিন্ন ভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ারও অভিযোগ উঠে।


সকল অভিযোগের ভিত্তিতে এনওসিএস (সাউথ) ডিপিডিসির প্রধান প্রকৌশলী মমিন আব্দুল মালেক বলেন, কর্মকর্তার দূর্ব্যবহার ও জিম্মি করে বিভিন্ন ভাবে বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নেয়ার সেব অভিযোগ প্রমানিত হয়েছে তাদের বিরুদ্ধে মামলা ও বহিস্কার করা হয়েছে। আর নতুর করে সে সকল সমস্যার কথা তুলে ধরা হয়েছে তা অচিরেই  সমাধানের আস্বাস প্রদান করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, ডিপিডিসির এনওসিএস সার্কেল নারায়ণগঞ্জ এর তত্বাবধায়ক প্রকৌশলী সালেক মাহমুদ, এনওসিএস নারায়ণগঞ্জ (পশ্চিম) ডিপিডিসির নির্বাহী প্রকৌশলী আনিছুর রহমানসহ অন্যান্য গ্রাহকবৃৃন্দ।
 

এই বিভাগের আরো খবর