শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

ভাষা সৈনিক একেএম শামছুজ্জোহার স্মরণ সভা অনুষ্টিত

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০১৭

শহর প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, নারায়ণগঞ্জে আওয়ামীলীগের কোন দ্বন্দ্ব নেই।

জেলা ও মহানগর আওয়ামীলীগ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী ও সাংগঠনিকভাবে শক্তিশালী। ভাষা সৈনিক একেএম শামছুজ্জোহা ও পৌরপিতা আলী আহাম্মদ চুনকা যে রাজনীতি ধারাবাহিকতায় আজ আমরা দলের নেতাকর্মীরা সবর্ত্র সজাগ রয়েছি। বড় রাজনীতিবিদ হলে হবে না, মানুষের কল্যাণে কাজ করতে হবে, দেশকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রয়োজন।

১৯ ফেব্রুয়ারী মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক গণ পরিষদ ও সংসদ সদস্য একেএম শামছুজ্জোহা স্মরণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিলে বক্তব্য তিনি একথা বলেন।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক আব্দুল হাই সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, জেলা আওয়ামীলীগ নেতা আরজু ভূইয়া, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান সহ নেতৃবৃন্দরা। এসময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদের প্রশাসক আব্দুল হাই বক্তব্যে ভাষা সৈনিক একেএম শামসুজ্জোহা’র স্মৃতিচারণ করেন।

এই বিভাগের আরো খবর