সোমবার থেকে শুটিংয়ে নামছেন পরীমণি

প্রকাশিত: ২০:১১, ১০ অক্টোবর ২০২১

সোমবার থেকে শুটিংয়ে নামছেন পরীমণি

কিছু দিন নানা ধরনের বৈরী আবহাওয়ায় পার করেছেন চলচ্চিত্র ‘গুনিন’র প্রধান দুই চরিত্র পরীমণি ও শরিফুল রাজ। ভয়াবহ সড়ক দুর্ঘটনা থেকে বেঁচে ফিরেছেন রাজ। প্রায় সুস্থ হয়েছেন তিনি, ডান হাতে এখনও চোট রয়েছে খানিক। আর মামলা-মোকদ্দমায় জেরবার অবস্থা পরীর। আদালতে আজও (১০ অক্টোবর) হবে তার জামিন শুনানি। যদি শুনানি তার পক্ষে যায় তবে সোমবার থেকে শুটিংয়ে নামছেন তিনি।

গত আগস্টের প্রথম সপ্তাহে মাদক মামলায় গ্রেফতারের পর আর শুটিং করেননি এই তারকা। তাই ভক্তরাও অপেক্ষা করছেন তার এই ফেরার পথে।  এদিকে আগামীকাল (১১ অক্টোবর) শুরু হচ্ছে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘গুনিন’র কাজ।
 কাজ হবে ঢাকার বাইরে, ব্রাহ্মণবাড়িয়া হয়ে মানিকগঞ্জে। এতে প্রথম দিন থেকেই অংশ নেওয়ার কথা রয়েছে শরিফুল রাজ ও পরীমণির। যদিও এসব তথ্য গোপন রাখতে চান ‘মনপুরা’-খ্যাত এই নির্মাতা।

গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘আমরা শুটিং স্পটে আজ (১০ অক্টোবর) এসেছি। আগামীকাল থেকে শুটিং শুরু। তবে জায়গার নামটা গোপন রাখতে চাই। কারণ, যেখানে শুটিং করবো, সেখানে ইতোমধ্যে বাজার জমে গেছে। মানুষ ভিড় করছেন। সকালে প্রশাসন দিয়ে সেই বাজার ভাঙা হয়েছে। জানি না কাল কী হবে!’

জানা যায়, প্রথম লটে টানা পাঁচ দিন শুটিং হবে ব্রাহ্মণবাড়িয়ায়। এরপর লোকেশন পরিবর্তন করে ‘গুনিন’ টিম যাবে মানিকগঞ্জ। সেখানে আরও ১৫ দিন কাজ চলবে। তবে সবই নির্ভর করছে পরীমণির আজকের জামিনের ওপর। নির্মাতার আশা, পরীমণি ঠিকই জামিন পাবেন এবং ১১ অক্টোবর যথাসময়ে তার ইউনিটে অংশ নেবেন।

 জামিনের জন্য রবিবারের আদালতে পরীমণি
‘গুনিন’ সিনেমায় পরীমণি-শরিফুল রাজ ছাড়াও আছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালামসহ অনেকে। 

এদিকে, ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর এই প্রথম একসঙ্গে সামনে এলেন পরীমণি ও শরিফুল রাজ। হয়েছে অল্প বিস্তর ফটোশুট। পরী তার ফেসবুক পেজে কয়েকটি ছবি শেয়ার করেছেন। সেখানে রয়েছেন নির্মাতা সেলিমও। ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘একটু ঝড় বৃষ্টি’!