বুবলীর নতুন ছবির নায়ক নিরব ও রোশান

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৪:৩১, ১৬ ফেব্রুয়ারি ২০২১

আপডেট: ১০:০১, ১০ এপ্রিল ২০২১

বুবলীর নতুন ছবির নায়ক নিরব ও রোশান

ছবি: সংগৃহিত

’ক্যাসিনো’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো শাকিব খানের বাইরে অন্য নায়কের বিপরীতে কাজ শুরু করেন বুবলী। গত বছরের ১২ ফেব্রুয়ারি ওই ছবির একটি গানের শুটিংয়ের পরই 'উধাও' হন ঢাকাই ছবির এ নায়িকা। ফিরেছেন গত মাসে। তবে নতুন খবর হলো, শাপলা মিডিয়ার নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

ক্যাসিনোর মতো এ ছবিতেও বুবলীর বিপরীতে থাকছেন থাকছেন না শাকিব খান। তবে ক্যাসিনোর নায়ক নিরব থাকছেন এই ছবিতেও। তার সঙ্গে যুক্ত হচ্ছেন আরও একজন নায়ক। তিনি রোশান। নতুন এই ছবির নাম 'নীল চোখ'।

ছবিটি পরিচালনা করবেন আসিফ ইকবাল জুয়েল। নাট্য নির্মাতা জুয়েলের প্রথম চলচ্চিত্র এটি। এ প্রসঙ্গে তিনি বলেন, সোমবার রাতে বুবলী ও নিরব আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হবেন। তবে রোশানকে চুক্তিবদ্ধ করা হবে পরে।’

বিষয়টি নিশ্চিত হতে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ’বুবলী নিশ্চিত। আজই তাকে আনুষ্ঠানিক চুক্তি করানো হয়েছে। ছবিটি জুয়েল নির্মাণ করবে। এ ছাড়াও মঙ্গলবার আমার প্রযোজনা সংস্থা বছরে একশ’ ছবি নির্মাণের ঘোষণা দেবে।'

এদিকে নিরবের সঙ্গে বুবলী ক্যাসিনো ছবিতে অভিনয় করলেও রোশানের সঙ্গে তার কাজের অভিতজ্ঞতা শূন্য।

টেলিভিশনের সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসেন শবনম বুবলি। এ নায়কের সঙ্গে বসগিরি, শুটার, রংবাজ, অহংকার, চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা, সুপার হিরো, ক্যাপ্টেন খান, পাসওয়ার্ড, মনের মতো মানুষ পাইলাম না, একটু প্রেম দরকার ও বীর ছবিগুলো কাজ করে আলোচনায় আসেন।