আড়াল থেকে ফিরলেন মুনমুন, সঙ্গে নতুন অতিথি!

প্রকাশিত: ২০:৩১, ৮ নভেম্বর ২০২১

আড়াল থেকে ফিরলেন মুনমুন, সঙ্গে নতুন অতিথি!

সুন্দরী প্রতিযোগিতা থেকে এসেও একটা সময় টিভি আর স্টেজের সাবলীল উপস্থাপক হিসেবে দারুণ দাপট দেখিয়েছেন মুনমুন। এতোটাই যে, অভিনয় করার ফুরসতটুকুই পেলেন না সেভাবে।

এরপর হঠাৎ প্রস্থান। চলে গেলেন একেবারে অন্তরালে। দূর দেশ, কানাডায়। অবশেষে টানা আড়াই বছর পর দেশে ফিরলেন তিনি। একা নন, সঙ্গে নতুন অতিথি! 

জানালেন, গত বছরের ২৪ মে কানাডায় তার মেয়ে ঈমান হোসেনের জন্ম হয়। তাই মেয়ের প্রথম বাংলাদেশ সফর নিয়ে বেশ উৎফুল্ল মুনমুন। বললেন, ‘খুব অল্প সময়ে ঈমান তার দাদী, নানা, খালা, ফুফুদের সাথে মিশে যেতে পেরেছে। বাড়িময় ঘুরে বেড়াচ্ছে। অসংখ্য খেলার সাথী পেয়ে আমাকে আর ওর বাবাকে যেন ভুলতে বসেছে।’

মাছরাঙা টেলিভিশনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এর বিশেষ পর্বে আমন্ত্রিত হয়ে এসে মুনমুন তার জীবনের অনেক অজানা গল্প জানিয়েছেন। জানিয়েছেন, প্রায় দেড় বছর ধরে মাতৃত্বের স্বাদ পেয়ে জীবনকে নতুনভাবে উপভোগ করতে শেখার কথাও। জীবনের সব ক্ষেত্রে স্বামী তৌফিক হোসেনের অবদানের কথাও স্বীকার করতে ভোলেননি মুনমুন। 

ডিসেম্বরের শেষ সপ্তাহ পর্যন্ত মুনমুন দেশেই থাকবেন। মনের মতো কোনও অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্ব পেলে সে জায়গাটিতেও ফিরে যেতে চান তিনি। কারণ উপস্থাপকের আসন তো বটেই, সহকর্মী ও দর্শকদেরও ভীষণভাবে মিস করেছেন তিনি। 

 দুই সঞ্চালকের মুখোমুখি মুনমুন
মুনমুন জানান, মা হবার আগে কানাডার স্থানীয় একটি বিশ্ববিদ্যালয়ে চাকরী করছিলেন তিনি। এবার কানাডায় ফিরে পুনরায় চাকরীতে যোগ দেয়ার ইচ্ছা রয়েছে তার। 

রুম্মান রশীদ খান ও লাবণ্য’র উপস্থাপনায়, জোবায়ের ইকবালের প্রযোজনায় ‘রাঙা সকাল’-এর এই পর্বটি প্রচার হবে আসছে ১৫ নভেম্বর, সকাল ৭টায় মাছরাঙা টেলিভিশনে।