শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

স্বপন হত্যা মামলার যুক্তিতর্কের শুনানী পেছালো

প্রকাশিত: ২১ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : চাঞ্চল্যকর স্বপন হত্যা মামলায় যুক্তিতর্কের শুনানি আগামী ২৬ আগষ্ট ধার্য্য করেছেন আদালত । বুধবার (২১ আগষ্ট ) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিছুর রহমানের আদালতে এই মামলার শুনানির দিন ধার্য্য ছিলো । এ হত্যা মামলায় এ পর্যন্ত সর্বমোট ১৬ জন সাক্ষীর মধ্যে ১৫ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়েছে। 


এদের মধ্যে উল্লেখ্যযোগ্য সাক্ষীরা হলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.মাহমুদুল মহসীন ,সহকারী উপ-পরিদর্শক সেলিম রেজা ও এজাজুল হক, অজিৎ কুমার সাহা, বন্ধু বিশ্বজিৎ সাহা, পরিচিত নয়ন সাহা, বিকাশ চন্দ্র সাহা, কালু মাঝি ও অমূল্য  চন্দ্র সাহা ।


এ সময় বাদী পক্ষের আইনজীবি সরকারি (পিপি) এডভোকেট এস.এম.ওয়াজেদ আলী খোকন ,সহযোগী আইনজীবি ছিলেন, রাষ্ট্র পক্ষের সহায়ক এড.মৃণাল কান্তি দত্ত বাপ্পি, এড.জয়ন্ত কুমার ঘোষ, এড. মিনহাজ ইসলাম।


এছাড়াও মামলার বাদী পক্ষের হয়ে আদালতে উপস্থিত ছিলেন, নিহত স্বপনের ভাই অজিত কুমার সাহা। এ সময় অজিত কুমার সাহা ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।


প্রসঙ্গত, ২০১৬ সালের ২৭ অক্টোরব সন্ধ্যায় তার বান্ধবী রতœা রানী চক্রবর্তীকে দিয়ে মোবাইল ফোনে নগরীর মাসদাইর বাসায় ডেকে আনা হয় স্বপন কুমার সাহাকে।

 

পরে জুসের সাথে ঘুমের বড়ি মিশিয়ে খাইয়ে শিল পুতা দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে স্বপনকে। হত্যার পর লাশ বাথরুমের ভেতরে নিয়ে সাত টুকরা করে বাজারের ব্যাগে ভরি করে শীতলক্ষ্যা নদীতে ফেলে দেওয়া হয়।
 

এই বিভাগের আরো খবর