শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

সাংবাদিকের বিরুদ্ধে মামলা, ফতুল্লা প্রেসক্লাবের প্রতিবাদ সমাবেশ

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জের ১৬ জন সাংবাদিকের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের ঘটনায় ফতুল্লা প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশসহ মানববনন্ধন করেছে সাংবাদিকবৃন্দ। সোমবার বিকেলে ফতুল্লা  প্রেসক্লাবের উদ্যেগে ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কে এ কর্মসূচী পালন করা হয়। 

 

ফতুল্লা  প্রেক্লাবের সভাপতি এম সামাদ মতিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন,আব্দুর রহিম, সৈয়দ ওবায়েদ উল্লাহ, রুহুল আমিন প্রধান, কামাল উদ্দিন সুমন, এড.মশিউর রহমান শাহীন, নূরুল ইসলাম নুরু মিয়া, আলামিন প্রধান, ফরিদ আহম্মেদ বাধন, মহসিন আলম, সাইফুল্লাহ মাহমুদ টিটু, শাহাদাৎ  হোসেন আকাশ, নিয়াজ মোহাম্মদ মাসুম, জিএ রাজু, আব্দুল আলীম লিটন, সেলিম, জাহাঙ্গীর ডালিম, মাসুদ আলী, বদিউজ্জামান, মামুনুর রশিদ মুন্না, রাশেদ প্রমুখ।

 

প্রতিবাদ সমাবেশে প্রধানমন্ত্রীর দৃস্টি আকর্ষণ করে সাংবাদিকরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি সাংবাদিক বান্ধব। আপনার কাছে আমাদের দাবী যদি কেউ মিথ্যা সংবাদ প্রকাশ করে তাকে  যেন অন্তত প্রতিবাদ লিপি পাঠিয়ে তা প্রকাশের সুযোগ দেয়া হয়। 

 

আর সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মামলা গুলো যেনো বছরের পর বছর তদন্তের নামে ঝুলিয়ে রাখা না হয়। সাংবাদিকদের দাবী অন্তত দুই মাসের মধ্যে মামলা গুলো নিস্পত্তি  যেনো করা হয়। এতে সাংবাদিকরা হয়রানী হতে রক্ষা পাবে।

 

উল্লেখ্য, সম্প্রতি নারায়ণগঞ্জের একটি মামলায় ১৪জন ও আরো একটি মামলায় ২ জনকে আসামী করে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। 

এই বিভাগের আরো খবর