শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

শহরের হৃদয় হত্যা মামলায় রিপন ও ইব্রাহিমের ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া নয়াপাড়া এলাকার যুবক রফিকুল ইসলাম হৃদয় (২৮) হত্যা মামলায় রিপন ও ইব্রাহিম নামের দুই হাজতিকে আবারও ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে বলেন, আদালতে হাজতি আসামিদের হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

প্রসঙ্গত, গত ৪ আগস্ট দুপুরে সদর উপজেলার ডিক্রিরচর গুদারাঘাট এলাকায় ধলেশ্বরীর শাখা খাল থেকে রফিকুল ইসলাম হৃদয়ের লাশ উদ্ধার পুলিশ। নিহত হৃদয় শহরের নয়াপাড়া এলাকার শাহ নেওয়াজ সেন্টু ও জহুরা লাভলী দম্পতির ছেলে। সে একটি শাড়ি তৈরি কাপড়ের দোকানে চাকরী করতো।


মামলার সূত্রে জানা যায়, ৩ আগস্ট সকাল ৮টার দিকে রফিকুল ইসলাম হৃদয় বাড়ি থেকে বের হওয়ার পর থেকে নিখোঁজ ছিল। ৪ আগস্ট ডিক্রিরচর গুদারাঘাট এলাকায় ধলেশ্বরীর শাখা খাল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এরপর তারা হৃদয়ের লাশ শনাক্ত করেন। নিহতের পিতা শাহ নেওয়াজ সেন্টু বাদি হয়ে একটি অপমৃত্যু মামলা দায়ের করেন

এই বিভাগের আরো খবর