শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

মাদক ব্যবসায়ীর ১২ বছর কারাদন্ড

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সিদ্ধিরগঞ্জ থানার একটি মাদকের মামলায় মো. মফিজুল ইসলাম ওরফে মফিজ উদ্দিন (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীর ১২ বছরের সশ্রম কারাদন্ড পাঁচ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। তবে এ মামলায় অপর আসামী জসিম উদ্দিন নির্দোষ প্রমানিত হওয়ায় তাকে বেকুসর খালাস প্রদান করেন। 

 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানা আসামী অনুপস্থিতিতে এ রায় দেন। সাজাপ্রাপ্ত আসামি মফিজুল ইসলাম কদমতলী থানার রায়েরবাগ এলাকার আরশাদ ভূইয়ার ছেল। 

 

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এডভোকেট জাসমিন আহম্মেদ রায় ঘোষণার সত্যতা নিশ্চিত করে জানান, মাদকের মামলায় ৫ জনের সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্ক উপস্থাপনের আলোকে আসামীকে ১২ বছরের কারাদন্ড প্রদান করেন। এছাড়াও অপর আসামী জসিম উদ্দিন নির্দোষ প্রমানিক হওয়ায় তাকে খালাস দেন। 

 

প্রসঙ্গত, ২০১৬ সালের ২২ জুলাই আনুমানিক রাত ৮টার সময় ঢাকা-নারায়নগঞ্জ মহাসড়কের দক্ষিণ পাশে মাদকের একটি চালান আসছে এমন তথ্যর ভিওিত্বে পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে। 

 

এসময় তাদের তল্লাসী করে এক হাজার পিছ ইয়াবা ট্রাবলেট জব্ধ করে। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আসামীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। 
 

এই বিভাগের আরো খবর