শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

বাবু হত্যা মামলায় হাবিবের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত: ৪ আগস্ট ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জের আমির হোসেন বাবু হত্যা মামলায় অভিযুক্ত আসামি হাবিবুর রহমান হাবিব (২৪) এর ৩ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত। রোববার (৪ আগস্ট) সকালে আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করে পুলিশ। 


পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  মাহমুদুল মহোসীন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।  রিমান্ডপ্রাপ্ত আসামি হলো ঈছাখালী এলাকার সিরাজুল ইসলাম এর ছেলে হাবিবুর রহমান হাবিব (২৪)। 


এর আগে ৩১ জুলাই আসামি বিজ্ঞ আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পন করে জামিনের জন্য আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।


এজাহার সূত্রে জানা যায় যে, ইজি বাইকের ব্যাটারী সংক্রান্ত বিষয় নিয়া পূর্ব শক্রতার জের ধরে গত ২০ জুলাই সন্ধ্যা সাড়ে ৭ টার সময় উক্ত আসামি সহ তার সহযোগী অন্যান্য আসামিরা পূর্ব পরিকল্পিত ভাবে আমির হোসেন বাবুকে অত্র থানার মন্দিরের পাশে ইট ও ছুরি দিয়ে মুখমন্ডল ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করে হত্যা করে লাশ গুমের উদ্দেশ্যে বালুর মাঠে ছনের ভিতরে নিয়ে রেখে আসে। 


পরে ২১ জুলাই লোকজনের মুখে ছেলের মৃত্যুর কথা শুনে গিয়ে লাশ সনাক্ত করেন বাবা। পরবর্তীতে বাবা বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলা নং ৬০(৭)১৯।
 

এই বিভাগের আরো খবর