শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

নিউজিল্যান্ড সফর : টাইগারদের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০১৯  

 ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : বিপিএল শুরুর আগে থেকেই ক্রিকেট পাড়ায় হঠাৎ গুঞ্জন ঢাকা মোহামেডানের এবারের কোচ হতে যাচ্ছেন খালেদ মাসুদ পাইলট। কিন্তু বিপিএলের ঢাকার প্রথম পর্ব শেষ হতেই বদলে যায় বাতাস । শেরে বাংলায় গুঞ্জন শোনা গেল মোহামেডানের কোচ নন ;জাতীয় দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট নিউজিল্যান্ড সফরে ট্যুর ম্যানেজার হয়ে যাবেন।

 

জাতীয় দলের নিয়মিত ম্যানেজার খালেদ মাহমুদ সুজন ঢাকা প্রিমিয়ার লিগে আবাহনী লিমিটেডের কোচের দায়িত্বে  থাকবেন বিধায় তার পক্ষে যাওয়া সম্ভব হবে না নিউজিল্যান্ডে। একই কারণে বাতিল হতে বসেছিল খালেদ মাসুদের ম্যানেজার হওয়াও।

 


তিনিও যদি মোহামেডানের কোচ হতেন তবে ক্লাব ক্রিকেটের ব্যস্ততায় জাতীয় দলের ম্যানেজারের দায়িত্বটা নিতে পারতেন না। তবে শেষ পর্যন্ত পাইলটের বদলে সাবেক বাঁহাতি পেসার মঞ্জুরুল ইসলামকে কোচ হিসেবে দায়িত্ব দিয়েছে মোহামেডান।

 

যে কারণে খালেদ মাসুদ পাইলটের জাতীয় দলের ম্যানেজার হতে আর কোনো বাঁধা রইল না। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো বিবৃতি না দেয়া হলেও, পাইলটের ঘনিষ্ঠ সুত্র নিশ্চিত করেছে এই তথ্য। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহেই নিউজিল্যান্ডের উদ্দেশ্যে রওনা দেয়া দলের ম্যানেজার থাকবেন পাইলটই।

এই বিভাগের আরো খবর