শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

নারায়ণগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী কমিটি ঘোষণা

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : নারায়ণগঞ্জ-১ আসনের সাংসদ পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক) কে সভাপতি এবং ঢাকা চাটার্ড কমার্স কলেজের চেয়ারম্যান কে.এম আবু হানিফ হৃদয় কে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদী ৭১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। 


শরিবার (৭ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে এ কমিটি ঘেষণা করা হয়। এ সময় নারায়ণগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য কেএম সফিউল্লাহ (বীর উত্তম) উপস্থিত ছিলেন। 


কমিটির অন্যান্যরা হলো : সহসভাপতি-নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সাংসদ ও সাবেক সচিব এস.এম আকরাম, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এডভোকেট তৈমূর আলম খন্দকার, আলহাজ্ব বজলুর রহমান সিআইপি, এডভোকেট কাজী সাজাওয়ার হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো.আনোয়ার হোসেন, মো.মনির হোসেন সিআইপি, এস.এম জাহাঙ্গীর হোসেন।


যুগ্ম সম্পাদক- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক-মীর আব্দুল আলীম, নুর খান, হাজী আক্তার হোসেন, অর্থ সম্পাদক-বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ রশিদ, শিক্ষা সম্পাদক-ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডিন ড. আব্দুল আজিজ, স্বাস্থ্য সম্পাদক-বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডা. আসলাম হোসেন, আইন সম্পাদক-নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক-ডা.ওয়াজেদুর রহমান, আপ্যায়ন সম্পাদক-মো.কামাল হোসেন পলাশ ও এডভোকেট শামসুন্নাহার বাঁধন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক-সাংবাদিক শরীফ উদ্দিন সবুজ ও প্রথম আলোর সোনারগাঁ প্রতিনিধি মো. মনিরুজ্জমান মনির।


প্রধান উপদেষ্টা নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান, ১নং সদস্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।
দলমত যার যার নারায়ণগঞ্জ জেলা সমিতি সবার শ্লোগানে সকলে ঐক্যের বন্ধনে একাত্মতা ও আগামী দিনে হিংসা ভেদাভেদ ভুলে এক সাথে থাকার মত প্রকাশ করেন

এই বিভাগের আরো খবর