শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

তথ্য মন্ত্রণালয়ের উপ সচিবের মৃত্যুতে জাতীয় সাংবাদিক ক্লাবের শোক

প্রকাশিত: ৮ মার্চ ২০১৯  

সংবাদ বিজ্ঞপ্তি (যুগের চিন্তা ২৪) : মঙ্গলবার (৫ মার্চ) সকালে ভারতে চিকিৎসাধীন অবস্থায় বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের উপসচিব, বিশিষ্ট লেখক, কবি ও গীতিকার শফিকুল ইসলাম ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি...রাজিউন)। 

 

তাঁর নামাজে জানাযা বৃহস্পতিবার (৭ মার্চ) বাদ আছর হযরত শাহজালাল রহ. দরগাহ মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। পরে মরহুমের লাশ মাজার সংলগ্ন গোরস্থানে দাফন করা হয়।

 

কবি শফিকুল ইসলাম এর মৃত্যুর সংবাদ পেয়ে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আজহারুল হক ও যুগ্ম সচিব নজরুল ইসলাম সার্বক্ষণিক খোঁজ-খবর নেন এবং সিলেট বিভাগীয় তথ্য অফিসের উপ-পরিচালক জুলিয়া জেসমিন মিলি, বাংলাদেশ বেতার সিলেটের আঞ্চলিক পরিচালক ফখরুল আলম, সহকারী পরিচালক তারিক আব্দুল্লাহ, জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক নিবাস রঞ্জন দাস, বিটিভির প্রকৌশলী মো.মকবুল হোসেন, সহকারী পরিচালক মো.আখতার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী আব্দুল লতিফ খান তার বাসায় গিয়ে পরিবারবর্গের সাথে দেখা করে সমবেদনা জ্ঞাপন করেন।


 
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে জাতীয় সাংবাদিক ক্লাব কেন্দ্রীয় কমিটি। জাতীয় সাংবাদিক ক্লাবের সভাপতি কাজী জহির উদ্দিন তিতাস, সিনিয়র সহ সভাপতি মো.হারুন অর রশিদ, সহ সভাপতি মো.রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন, সাধারণ সম্পাদক মো.হাসান আলী রেজা দোজা, সাংগঠনিক সম্পাদক আল মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক বি.এম সাগর এক শোক বার্তায় মরহুমের পরিবার বর্গের প্রতি শোক ও গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বিবৃতিদাতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

 

শুক্রবার (৮ মার্চ) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয় ।

এই বিভাগের আরো খবর