শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

ডেমরায় সামসুল হক খান স্কুল এন্ড কলেজের বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

ডেমরা (যুগের চিন্তা ২৪) : ডেমরায় সামসুল হক খান স্কুল এন্ড কলেজ ইংলিশ ভার্সনের বিজ্ঞান মেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ নভেম্বর) দিনব্যাপী স্কুল এন্ড কলেজ ক্যাম্পাসে এ মেলা অনুষ্ঠিত হয়। 

 

এ সময়ে ক্ষুদে শিক্ষার্থীদের বিজ্ঞান বিষয়ে আবিষ্কৃত বিভিন্ন বৈজ্ঞানিক প্রজেক্ট ৩০ স্টলে প্রদর্শন করে প্রশংসিত হয়েছে ক্ষুদে শিক্ষার্থীরা।


পরে ক্যাম্পাস চত্বরে এক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। অধ্যক্ষ ড. মাহবুবুর রহমান মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মাহফুজুর রহমান মোল্লা শ্যামল। 

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য মো.জাহাঙ্গীর আলম, মনিরুজ্জামান, সিরাজুল ইসলাম, সোহরাব হোসেন ও আলমগীর হোসেন।

 

ড.মাহবুবুর রহমান মোল্লা বলেন, আমি ক্ষুদে শিক্ষার্থীদের আবিষ্কারকৃত প্রজেক্ট দেখে অভিভূত।আশা করছি সামসুল হক খান স্কুল এন্ড কলেজের ন্যায় ইংলিশ ভার্সনও দেশ সেরা প্রতিষ্ঠানে পরিণত হবে। এসময় তিনি শিক্ষার্থীদের মঙ্গল কামনা করেছেন।

 

ইংলিশ ভার্সনের ইনচার্জ মো.নজরুল ইসলাম সার্বিক তত্ত্বাবধানে এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইংলিশ ভার্সনের সকল শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীবৃন্দ।পরে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

এই বিভাগের আরো খবর