শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ডিজিটাল বারভবন নির্মাণ কাজ পরিদর্শনে সেলিম ওসমান

প্রকাশিত: ১৬ মার্চ ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : জেলা আইনজীবী সমিতির ডিজিটাল বার ভবন নির্মাণ কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান।

শনিবার (১৬মার্চ) দুপুরে আইনজীবী সমিতির নেতৃবৃন্দদের সাথে নিয় বার ভবনের নির্মাণ কাজের অগ্রগতি  পরিদর্শন করেন সেলিম ওসমান। আইনজীবীদের সুবিধার্থে  সমিতির এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক এড. মোহসীন মিয়াকে দ্রুত বার ভবন নির্মাণ কাজ সম্পন্ন করার নির্দেশনা দেন এমপি।

এসময় সাংসদ শামীম ওসমান ও লিয়াকত হোসেন খোকা,  জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড.খোকন সাহা, পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খানসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, ডিজিটাল বার ভবন নির্মাণের জন্য প্রতিশ্রুত তিন কোটি টাকার মধ্যে দেড় কোটি টাকা প্রদান করেছেন সেলিম ওসমান। ডিজিটাল বারভবন নির্মাণের জন্য বর্তমান বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী ১ কোটি টাকা এবং আইনমন্ত্রণালয়ের পক্ষ থেকে আইনমন্ত্রী আনিসুল হক এক কোটি টাকা অনুদান দেয়ার ঘোষণা দিয়েছিলেন। 
 

এই বিভাগের আরো খবর