শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

ডাকাতি প্রস্ততিকালে গ্রেপ্তার ৪ ডাকাতের ১দিনের রিমান্ড

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন যানবাহনে ডাকাতি প্রস্তুতিকালে গ্রেপ্তার চার ডাকাতের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


সোমবার ( ২৫ নভেম্বর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিল্টন খন্দকারের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ডকৃতরা হলেন-কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিরবাজার গ্রামের মৃত বাইজুল মিয়ার ছেলে মো.শাওন, চাঁদপুরের কচুয়া উপজেলার ফতেবাগ গ্রামের কামাল হোসেনের ছেলে বাবু, বরিশালের মেহেদীগঞ্জ উপজেলার কালিকাপুর গ্রামের নিজাম বেপারীর ছেলে রনি ও বন্দর উপজেলার মিনার বাড়ি গ্রামের আব্দুল মজিদের ছেলে মো. মনির হোসেন।


প্রসঙ্গত, গত শনিবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিভিন্ন যানবাহনে ডাকাতি প্রস্তুতিকালে মোগরাপাড়া ইউনিয়নের সাদিপুর বিদ্যুৎ কেন্দ্রের সামনে ঝোপঝাড় থেকে তাদের গ্রেফতার সোনারগাঁ পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি ছোড়া, দুটি রামদা, চাপাতি লোহার রড উদ্ধার করে পুলিশ।পরে সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে একটি ডাকাতি মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর