শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

‘জঙ্গিবাদ প্রতিরোধে শেখ হাসিনার শান্তির দর্শন’ শীর্ষক সেমিনার

প্রকাশিত: ২ মে ২০১৯  

ডেস্ক রিপোর্ট (যুগের চিন্তা ২৪) : ‘জঙ্গিবাদ প্রতিরোধে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার শান্তির দর্শন’ শীর্ষক এক সেমিনারের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটি। শুক্রবার (৩মে) সকাল ১০টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এই সেমিনার অনুষ্ঠিত হবে।


সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বিশিষ্ট অর্থনীতিবিদ ড.কাজী খলীকুজ্জমান আহমদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের অধ্যাপক ড দেলোয়ার হোসেন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ ও বিশিষ্ট সঙ্গীত শিল্পী অধ্যাপক রেজওয়ানা চৌধুরী বন্যা।


আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড.সাইদুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক শেখ হাফিজুর রহমান কার্জন।


আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন সেমিনারে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন। সংগঠনের দপ্তর সম্পাদক ড.আবদুস সোবহান গোলাপ এমপি স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এই বিভাগের আরো খবর