শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

চাঞ্চল্যকর শিশু সিয়াম হত্যা মামলার রায় পিছালো

প্রকাশিত: ১৩ আগস্ট ২০১৮  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা মাসদাইর এলাকার আদর্শ স্কুলের চতুর্থ শ্রেনীর মেধাবী ছাত্র চাঞ্চলকর আরাফাত রহমান সিয়াম হত্যা মামলার রায় পিছিয়ে আগামী ৪ সেপ্টেম্বর ধার্য্য করেছেন আদালত। শিশু সিয়াম ফতুল্লা মাসদাইর এলাকার ব্যবসায়ী মোস্তফা মাদবরের ছেলে।

 

নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ আদালত এর বিচারিক আনিসুর রহমান এর আদালতে আরাফাত রহমান সিয়াম আহম্মেদ হত্যা মামলার রায় ১৩ই আগষ্ট ধার্য তারিখ থাকলেও আদালত এ রায়ের কোন আদেশ না দিয়ে পরবর্তী (৪ সেপ্টেম্বর) রায় ঘোষনার তারিখ ধার্য্য করেন।

 

চাঞ্চলকর আরাফাত রহমান সিয়াম আহম্মেদ হত্যার রায় নিয়ে সিয়ামের চাচা আনোয়ার মাদবর যুগের চিন্তা ২৪কে জানান, আদালতের প্রতি আমাদের পূর্ন আস্থা আছে সিয়াম হত্যা কান্ডে জড়িতের দৃষ্টান্ত মূলক বিচার হবে।

 

সিয়াম হত্যা মামলার রায়ে মহামান্য আদালত সকল আসামীদের বিরুদ্ধে ফাঁসির রায় প্রদান করবেন। এ সময় আনোয়ার মাদবর বলেন আদালতে সিয়াম হত্যা মামলার রায় আজ ধার্য্য তারিখ থাকলেও আদালতের বিচারক পরবর্তী (৪ সেপ্টেম্বর) রায় ঘোষনার তারিখ ধার্য্য করেন। নিহতের পরিবার এ রায়ের সুষ্ঠ বিচার মহামান্য আদালতের কাছে প্রার্থনা করেন।

 

জানা গেছে, ২০১৩ সালের ২২ নভেম্বর আদর্শ স্কুলের চতুর্থ শ্রেনীর মেধাবী ছাএ আরাফাত রহমান সিয়াম আহম্মেদকে ডেকে নিয়ে হত্যা করে মেহেদী মন্ডলী। হত্যা কান্ডের আগে ও পরে হত্যা কান্ডের সাথে সহযোগী করে ফারুক মন্ডল তার স্ত্রী মেরিনা মন্ডল, ভ্যান চালক আসলাম, বিপ্লব ও হালিম।

 

হত্যাকান্ডের পরে নিখোজ সিয়ামের বস্তাবন্দী লাশ মুন্সিগঞ্জের শান্তি নগর থেকে উদ্ধার করা হয়। পরে সিয়ামের বাবা মোস্তফা মাদবর ফতুল্লা মডেল থানায় মেহেদী মন্ডলী পিতা ফারুক মন্ডল মা মেরিনা মন্ডল, ভ্যান চালক আসলাম, বিপ্লব ও হালিমকে আসামী করে ফতুল্লা মডেল থানায় তাদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।  

 

এ মামলায় মোট আসামী ৬ জন। প্রধান আসামী মেহেদী মন্ডল, বিপ্লব ও হালিম জেল হাজতে রয়েছেন। ভ্যান চালক আসলাম বিদেশ পালিয়ে গেছেন। অপর দুই আসামী ফারুক মন্ডল তার স্ত্রী মেরিনা মন্ডল উকিলের জিম্মায় রয়েছেন।

এই বিভাগের আরো খবর