শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৩ ১৪৩১

কবির হোসেনকে বিভিন্ন সংগঠনের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০১৯  

যুগের চিন্তা ২৪ : গার্মেন্ট মালিকদের সংগঠন বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফেকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) এর দুই বছর মেয়াদী (২০১৯-২১) পরিচালনা পর্ষদে পরিচালক পদে নির্বাচিত হওয়ায় কবির হোসেনকে বিভিন্ন সংগঠনের নেতৃবৃৃন্দরা ফুলল শুভেচ্ছা জানিয়েছে।  

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) পশ্চিম  দেওভোগ এলাকায় কবির হোসেনের ব্যক্তিগত কার্র্যালয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বিভিন্ন সংগঠনের নেতৃবৃৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এদিন কবির হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান, দেওভোগের সবচেয়ে জনপ্রিয় সামাজিক সংগঠন সন্ধি ও শিকড় সহ আরও অনেক সামাজিক সংগঠন। 

এসময় তাকে শুভেচ্ছা জানাতে আসা নেতাকর্মীরা তার সর্বাঙ্গিক সাফল্যও কামনা করেন। পরে কবির হোসেন উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থণা করেন এবং আগামীর পথ চলায় সকলের সহযোগীতা করেন।
 
এসময় নব নির্বাচিত বিকেএমইএ’র পরিচালক কবির হোসেনের সাথে উপস্থিত ছিলেন, বাংলাদেশে হোসিয়ারী এসোসিয়েশনের সভাপতি ও ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নাজমুল আলম সজল, পরিচালক আলহাজ্ব মোজাম্মেল হোসেন।
 
এছাড়াও উপস্থিত ছিলেন অরাজনৈতিক কল্যানমূলক সামাজিক সংগঠন শিকড়ের সভাপতি মোহাম্মদ আজিজুল ইসলাম দিনার, পরিকল্পনা ও সাংগঠনিক সম্পাদক মো: আরিফুর রহমান হাসিব সহ আরও অনেকে।
 
প্রসঙ্গত, ২৬ সেপ্টেম্বও (মঙ্গলবার) দুপুরে বিকেএমইএ এর পরিচালনা পর্ষদের সভাপতি পদে সেলিম ওসমান ও সদস্য পদে কবির হোসেন সহ মোট ২৭ জন বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়। 

এরপর থেকেই নব নির্বাচিত বিকেএমইএ’র পরিচালক কবির হোসেনকে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।
 

এই বিভাগের আরো খবর