শনিবার   ২৭ এপ্রিল ২০২৪   বৈশাখ ১৪ ১৪৩১

আজমেরী ওসমানের নাম ব্যবহার করে চাঁদা দাবি মোশারফ ১ দিনের রিমান্ড

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার ( যুগের চিন্তা ২৪ ) :  আজমেরী ওসমানের নাম ব্যবহার করে পোশাক তৈরী কারখানার ম্যানেজারের কাছে মোবাইলে চাঁদা দাবি এবং হুমকি দামকির ঘটনার মামলায় গ্রেফতারকৃত পৌরসভার  সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ হোসেনের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ।

 

সোমবার (১৬ সেপ্টেম্বর ) সকালে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালতে উপস্থিত করে ৫ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন ।

 

গত বৃহস্পতিবার ( ১২ সেপ্টেম্বর )   রাতে  র‌্যাব-১১ মোবাইল ট্রেকিং এর মাধ্যমে সোনারগাঁও পৌরসভার সাবেক কাউন্সিলর লায়ন মোশারফকে টিরপদী তার নিজ বাড়ি থেকে আটক করে বন্দর থানায় সোপর্দ করেন।

 

গ্রেপ্তারকৃত মোশারফ হোসেন, সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর এবং টিপরদী এলাকার নুরুল ইসলামের ছেলে।


   
বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি মরহুম নাসিম ওসমানের ছেলে আজমেরী ওসমানের নাম ভাঙ্গিয়ে সোনারগাঁও পৌরসভার ৩ নং ওয়ার্ড সাবেক কাউন্সিলর লায়ন মোশারফ গত ৮ সেপ্টম্বর বিকাল ৫ টায়  বন্দর উপজেলার কামতাল গ্রামে অবস্থিত টোটাল ফ্যাশন গার্মেন্টের জিএম কবিরুল ইসলামের কাছে মোবাইলে ৮হাজার ৫শ বস্তা  সিমেন্ট দাবি করে।

 

যার মূল্য ৪ লাখ ২০ হাজার হাজার টাকা। অন্যথায় দাবিকৃত চাঁদা না দিলে কারখানা বন্ধ করে দিবে এবং হুমকি দমকি ভয়ভীতি দেখায়। জিএম কবিরুল গার্মেন্ট কর্তৃপক্ষকে চাঁদা দাবির ঘটনাটি র‌্যাব-১১কে অবগত করেন।

 

এ ঘটনায় ওই গার্মেন্টের জিএম কবিরুল ইসলাম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার সকালে লায়ন মোশারফকে ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরো খবর