শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

৭১ তম বিশ্ব মানবাধিকার দিবসে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪): সর্বস্তরে মানবাধিকার সংরক্ষণ ও প্রতিষ্ঠিত করার লক্ষ্যেকে সামনে রেখে ৭১ তম বিশ্ব ‘মানবাধিকার দিবস’ উপলক্ষে নগরীতে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকালে বাংলাদেশ মানবাধিকার কাউন্সিল নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখার ব্যানারে র‌্যালীটি নগরির ডিআইটি থেকে শুরু হয়ে চাষাঢ়া শহীদ মিনারে এসে শেষ হয়।
 
র‌্যালী শেষে সংক্ষিপ্ত বক্তব্যে মানবাধিকার কর্মীরা বলেন, মানবাধিকার লঙ্ঘন হয় মানুষের মাধ্যমেই কিন্ত আমরা সবসময় চেষ্টা করবো যেন মানুষের মানবাধিকার রক্ষা করার। এর বাইরে কখনো মানুষের মানবাধিকার লঙ্ঘন করবো না। এবং এটা আমাদের সকলকেই বুঝতে হবে। আমরা যারা নারায়ণগঞ্জে মানবাধিকার কর্মী আছি আমরা যদি মানবাধিকার লঙ্ঘন না করি তাহলে মানবাধিকার লঙ্ঘিত হবেনা।

নারায়ণগঞ্জ জেলা মানবাধিকার কাউন্সিলের সভাপতি ফয়েজউদ্দিন লাভলুর সভাপতিত্বে র‌্যালীতে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলে সভাপতি কাজী মোহসীন, নারায়ণগঞ্জ মহানগর মানবাধিকার কাউন্সিলের সাধারণসম্পাদক শহিদুল আলম, বন্দর থান মানবাধিকার কাউন্সিলের সভাপতি কাজিমউদ্দিন, সাধারণ সম্পাদক সেন্টুসহ জেলা ও মহানগেরর অন্যান্য মানবাধিকার কর্মীরা।  
 

এই বিভাগের আরো খবর