শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪   বৈশাখ ৬ ১৪৩১

৬৫৪ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ ও সনদপত্র বিতরণ

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৯  

রূপগঞ্জে (যুগের চিন্তা ২৪) : রূপগঞ্জে স্বদেশ কিন্ডার গার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের ৬৫৪ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীর মাঝে শিক্ষাসামগ্রী ক্রয় করার জন্য নগদঅর্থ, ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়েছে। 


রবিবার (২৪ মার্চ) বিকেলে উপজেলার এখলাছনগর এলাকায় হাজী মোহাম্মদ এখলাছ উদ্দিন ভুঁইয়া স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিকভাবে এ নগদঅর্থ, ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করা হয়।

 
স্বদেশ কিন্ডার গার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের সহসভাপতি মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিতে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মারুফ-শারমীন স্মৃতি সংস্থার সভাপতি লায়ন মোহাম্মদ মোজাম্মেল হক ভুঁইয়া। 


এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, আজকে যারা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী, তারাই আগামীতে এদেশের জন্য হাল ধরবে। তাই লেখা-পড়ার প্রতি মনোযোগী হয়ে সকল শিক্ষার্থীকে এগিয়ে যেতে হবে।


সংগঠনের মহাসচিব তাইজ উদ্দিন শিকদারের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কলামিষ্ট গবেষক লায়ন মীর আব্দুল আলীম।


উপস্থিত ছিলেন, স্বদেশ কিন্ডার গার্টেন ওয়েল ফেয়ার এসোসিয়েশনের উপদেষ্টা অহাবিবুর রহমান ভুঁইয়া, ডাক্তার মেজবাউল হাসান মোকাররম, লায়ন সাইফুল ইসলাম মারুফ, শিক্ষক জামাল উদ্দিন, ওমর ফারুক, নুরুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরো খবর