বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

৬নং ওয়ার্ডে যুবলীগ নেতা হান্নান প্রধানের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২০  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জে ৬ নং ওয়ার্ড এলাকায় যুবলীগ নেতা হান্নান প্রধান এর নিজস্ব অর্থায়ানে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

 

বৃহস্পতিবার (৯ মার্চ) আদমজী রেললাইন চৌরাস্তা এলাকায় ২০০ জন দৃস্থ যুবলীগ কমী ও অসহায় হত দরিদ্রদের মাঝে এ খাদ্য সমাগ্রী বিতরণ করা হয়। খাদ্র সামগ্রীর মধ্যে ছিলো চাল ডাল পেয়াজ। 

 

এ বিষয়ে যুবলীগ নেতা হান্নান প্রধান জানান, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ শামীম ওসমানের নির্দেশ ও ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডলের অনুপ্রেরনায় তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

 

করোনা ভাইরাস নিযে দেশের এই ক্রান্তি লগ্নে নিজ দলের নেতাকর্মী ও অসহায় মানুষেরা যেনো কেউ খাদ্য সংকটে না পড়েন তাই এ খাদ্য সামগ্রী দেয়া হয়। 

 

আগামীতেও যেনো কেউ খাদ্য সংকটে না পড়েন তাই এ খাদ্য সহযোগীতার কার্যক্রম অব্যাহত থাকবে। তাছাড়া কেউ যদি এরকম সমস্যায় পড়েন ব্যক্তিগতভারে তার সাথে যোগাযোগ করার অনুরোধ করেন। 

 

তিনি আরো জানান, ৬ নং ওয়ার্ডেও কেউ ঘর থেকে বের হবেন না। নিজে সুন্থ থাকুন অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। আপনাদের প্রয়োজনে আমি সব সময় আপনাদের পাশে আছি, আগামীতেও থাকবো। 
 

এই বিভাগের আরো খবর