শনিবার   ২০ এপ্রিল ২০২৪   বৈশাখ ৭ ১৪৩১

৫ শতাধিক পরিবারের বিশুদ্ধ পানির ব্যবস্থা করলেন এমপি খোকা

প্রকাশিত: ৬ মে ২০১৯  

সোনারগাঁ (যুগের চিন্তা ২৪) : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর, গোবিন্দপুর, বিলপাড় ও পূর্বপাড়া সহ আশপাশের কয়েকটি গ্রামের ৫ শতাধিক পরিবারের মাঝে বিশুদ্ধ সুপেয় পানি সরবরাহের জন্য লাধুরচর গ্রামীণ পাইপড ওয়াটার সাপ্লাই স্কীম চালু করেছেন। পবিত্র মাহে রমজানে বিশুদ্ধ পানির ব্যবস্থা হওয়ায় ওই গ্রামবাসীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

 
লাধুরচর গ্রামীণ পাইপড ওয়াটার সাপ্লাই স্কীম পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার মেম্বার জানান, এই প্রজেক্টের স্পন্সর গত প্রায় এক বছর পূর্বে গ্রাহকদের টাকা পয়সা নিয়ে পালিয়ে যাওয়ায় গ্রামবাসী এতদিন বিশুদ্ধ পানির অভাবে অনেক কষ্ট করেছে। সম্প্রতি গ্রামবাসীর পক্ষ থেকে এমপি লিয়াকত হোসেন খোকাকে বিষয়টি জানানোর পর তিনি রবিবার বিকেলে সরেজমিনে স্কীমটি পরিদর্শন করে এটি চালু করার উদ্যোগ নেন।


সোমবার (৬ মে) স্কীমে নতুন করে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে। আশা করি পহেলা রমজান মঙ্গলবার থেকে গ্রামবাসীরা বিশুদ্ধ পানি পাবেন। 


স্কীম পরিদর্শনকালে এমপি লিয়াকত হোসেন খোকার সঙ্গে উপস্থিত ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, স্কীম পরিচালনা কমিটির সভাপতি আনোয়ার মেম্বার, মরিয়ম মেম্বার, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সোনারগাঁ উপজেলা শাখার সভাপতি শফিকুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই বিভাগের আরো খবর