শুক্রবার   ২৯ মার্চ ২০২৪   চৈত্র ১৫ ১৪৩০

৪’শ পিছ ইয়াবাসহ গ্রেপ্তার ২ মাদক ব্যবসায়ীর ১দিনের রিমান্ড

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : ফতুল্লা মডেল থানা পুলিশের হাতে  ৪’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার আ. জলিল (৩২) ও আবুল কালাম (৪২) এর ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত ।


রোববার (২ অক্টোবর) সকালে  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউসার আলমের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করলে আদালত শুনানি শেষে ১দিনের  রিমান্ড মঞ্জুর করেন।


রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলো- বীর চন্দ্রনগর এলাকার মরন মিয়ার ছেলে আ. জলিল (৩২) ও ভূইগড় এলাকার মৃত মসলিম মাস্টারের ছেলে আবুল কালাম (৪২)।


মামলার এজাহার সূত্রে জানাগেছে, শুক্রবার (৪ অক্টোবর) সাড়ে ৪ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে মাহমুদপুর বাসস্ট্যান্ডের সামনে পাকা রাস্তার উপর থেকে আসামিদের গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেহ তল্লাশি করে সর্বমোট ৪’শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।


প্রাথমিক তদন্তে জানা যায় যে, উত্ত আসামিরা চট্টগ্রাম ও কক্সবাজার জেলার সীমসান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে নিজ হেফাজতে রেখে আশে-পাশের এলাকায় বিক্রি করতো। তাই মামলার মূল রহস্য উদঘাটনের জন্য ও তাদের সহযোগীদের গ্রেপ্তারের লক্ষে আসামিদের ১ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।
 

এই বিভাগের আরো খবর