মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪   বৈশাখ ১০ ১৪৩১

৩ মাদক ব্যবসায়ীর ১০ বছরের কারাদন্ড

প্রকাশিত: ১৭ জুলাই ২০১৯  

ষ্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : মাদক মামলায় ৩ ব্যবসায়ীকে ১০ বছরের কারাদন্ড, ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন আদালত । 


বুধবার (১৭ জুলাই) দুপুর ২ টায় আসামিদের ঊপস্থিতিতে নারায়নগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে  এ রায় প্রদান করা হয়।


দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন- চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার গারাংগ্রিয়া গ্রামের আলী হোসেনের ছেলে ফোরকানউদ্দিন, উত্তর নওয়াপাড়া কবির আহাম্মেদের ছেলে মো: হারুন ও  কক্সবাজার জেলার টেকনাফের মৌলভীবাজার গ্রামের শাহ আলমের ছেলে শাজাহান।


আদালতের পাবলিক প্রসিকিউটর এস এম ওয়াজেদ আলী খোকন জানান, সুস্থ সুন্দর সমাজ গড়তে হলে মাদকমুক্ত সমাজের বিকল্প নাই। একটি পরিবারের তিনটি সন্তানের মধ্যে একটি সন্তান যদি মাদকাসক্ত হয় তবে ওই পরিবারটি দ্রুত সময়ে ধংস হয়ে যায়।

 

মাদক হয়তো একেবারে নির্মূল করা সম্ভব নয় কিন্তু যাতে সহনীয় পর্যায়ে থাকে আমরা রাষ্ট্র পক্ষের বিভিন্ন সেক্টর থেকে  মাদক মামলাগুলো দ্রুতসময়ে বিচারকার্য শেষ করার প্রক্রিয়া সম্পন্ন করার চেষ্টা করছি।

 

প্রসঙ্গত, গত ১৫ এপ্রিল ২০১৬ ইং তারিখে ঢাকা-নারায়নগঞ্জ লিংকরোডে শান্তিধারা হকার্স মার্কেটের ২২নং চেকপোষ্ট এর সামনে যাত্রীবাহী সিএনজি গাড়ী তল্লাশী চলাকালে ভোর ৫ টায় একটি প্যাকেটে ৬৬,০০০(ছিষট্টি হাজার) পিছ ইয়াবা উদ্বার করা হয়।

 

যার মূল্য প্রায় ২ কোটি ৪০ হাজার টাকা। এ সময় সিএনজি গাড়ীতে থাকা ৩ যাত্রীকে আটক করা হয় এবং জিঙ্গাসাবাদে তারা বলেন টেকনাফ থেকে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে নারায়নগঞ্জ এই রুটে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করিয়া আসিতেছে।
 

এই বিভাগের আরো খবর