বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪   বৈশাখ ১২ ১৪৩১

১৫ জুলাই মিতালী মার্কেটের বিশেষ সাধারণ সভা

প্রকাশিত: ৭ জুলাই ২০১৯  

স্টাফ রিপোর্টার (যুগের চিন্তা ২৪) : আগামী ১৫ জুলাই সোমবার সকাল ১০ টায় সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকাস্থ মিতালী মার্কেট দোকানদার সমিতি বিশেষ সাধারণ সভা আহ্বান করা হয়েছে।


 
রবিবার (৭ জুলাই) সকালে মিতালী মার্কেট দোকানদার সমিতির আহ্বায়ক মো.জামান মিয়া স্বাক্ষরিত একটি চিঠি রেজিস্ট্রার অব ট্রেড ইউনিয়ন, নারায়ণগঞ্জ বিভাগীয় শ্রম অধিদপ্তর, চাষাড়া, পুলিশ সুপার নারায়ণগঞ্জ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানায় জমা দেওয়া হয়েছে। উক্ত সভায় সমিতির সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য সমিতির পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।


 
চিঠিতে উল্লেখ করা হয়, মিতালী মার্কেট দোকানদার সমিতি (গভ: রেজি: নং-১৬৯৮), সাইনবোর্ড, সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ এর সকল সদস্য/কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাইতেছে যে, মিতালী মার্কেট দোকানদার সমিতির কার্যকরী কমিটির বিরুদ্ধে সমিতির সদস্যদের স্বার্থ বিরোধী বিভিন্ন কাজ করায় ৩৫১৭ জন স্বাক্ষর করে তাহাদের বিরুদ্ধে সুষ্পষ্ট অভিযোগ এন পূর্ণাঙ্গ কার্যকরি কমিটির বিরুদ্ধে অনাস্থা দেওয়া হয়েছে।


 
সমিতির রেজিস্ট্রার গঠনতন্ত্রের ৩০ নং অনুচ্ছেদ অনুসারে কার্যকরি কমিটির বিরুদ্ধে গত ২৪ জুন অনাস্থা দেয়া হয়। কার্যকরি কমিটির পক্ষে সমিতির সিনিয়র নেতৃবৃন্ধ ২৫ জুন অনাস্থার কাগজপত্র গ্রহণ করলেও আজ পর্যন্ত তারা কোন সভা আহ্বান করেন নাই।


 
উপরোক্ত অবস্থার পরিপ্রেক্ষিতে গঠনতন্ত্রের ৩০নং অনুচ্ছেদ মোতাবেক অনাস্থার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের উদ্দেশ্যে এক বিশেষ সাধারণ সভা আগামী ১৫ জুলাই রোজ সোমবার বেলা ১০ টায় মিতালী মার্কেট সংলগ্ন সাইনবোর্ড এলাকায় অনুষ্ঠিত হবে। উক্ত সভায় সকল সদস্যকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো।

এই বিভাগের আরো খবর